Breaking News

অনন্যা নাকি রশ্মিকা, কাকে ধোঁকা দিচ্ছেন বিজয় দেবেরাকোন্ডা!

সাউথ ইন্ডাস্ট্রিতে বিজয় দেবেরাকোন্ডা নিজের পরিচয় নিজেই বানিয়ে নিয়েছেন। দক্ষিণে ‘অর্জুন রেড্ডি’র মতো ছবি বিজয়কে বড় ব্রেক দেয়। এই অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক হল ‘কবীর সিং’, যা বলিউডেও হিট। বর্তমানে বিজয় বলিউডেও পা রেখেছেন।পুজোর কিছুদিন আগে মুক্তি পায় ‘লাইগার’।

বলিউড ও দক্ষিণী সিনেমার যৌথ উদ্যোগে তৈরি হয় এই সিনেমা, যেখানে অভিনেতা বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যায়। মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতা হয়ে কীভাবে লস অ্যাঞ্জেলেসের মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশ নেন বিজয়, তা নিয়েই এগিয়ে চলে গল্প।

পুরী জগন্নাথ, চার্মে কৌর এবং করণ জোহর তাঁদের কোম্পানি পুরী কানেক্টস এবং ধর্ম প্রোডাকশনের মাধ্যমে ১০০ কোটি টাকার বাজেটে চলচ্চিত্রটি নির্মাণ করেন। ছবিটি তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করা হয়। গল্পের মুখ্য ভূমিকায় বিজয়ের বিপরীতে ছিলেন অনন্যা পান্ডে।

এখন ঘটনা হল কার সঙ্গে প্রেম করছেন বিজয়? অনন্যা নাকি রশ্মিকা? ইতিমধ্যে, বিজয় রশ্মিকার সঙ্গে একাধিক সিনেমা করেছেন সাউথে, যার মধ্যে বিজয়ের ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দ’ যথেষ্ট জনপ্রিয়। সেই সময় দর্শকরা ভাবতে শুরু করে সুন্দরী রশ্মিকা হয়তো বিজয়ের মনের মানুষ। কিন্তু, অনন্যার ব্যাপারে বিজয় একটু বেশিই কেয়ারিং এবং প্রেমময়। সাংবাদিক সম্মেলনে অনন্যা ও বিজয়ের কেমিস্ট্রি চোখে পড়ার মত। তাহলে কি বিজয়ের মনে শুধুই অনন্যা?

এর উত্তর অবশ্য বলিউডের অন্যতম চর্চিত প্রযোজক করণ জোহর দিয়ে দিয়েছেন। তার কথা অনুযায়ী বিজয় দেবেরাকোন্ডা টোটাল সিঙ্গল। তিনি কারও সঙ্গে সম্পর্কে নেই। অনন্যা ও রশ্মিকার দুইই গুজবের অংশ মাত্র। বোঝো কান্ড! তাহলে এত কেয়ার করার কি আছে সবার সামনে?

Check Also

বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন তামান্না!

ভারতীয় সিনেমায় এই সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তামান্না ভাটিয়া। দক্ষিণের তামিল-তেলেগু থেকে উত্তরের বলিউড, সবখানেই …