Breaking News

অবশেষে মিললো আর্জেন্টিনার জার্সি পরে গুলি করা যুবকের পরিচয়

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি পরা যে যুবককে গুলি করতে দেখা গিয়েছে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে গুলি ছোড়া ওই ব্যক্তির নাম মাহিদুর রহমান। তিনি রাজধানীর পল্টন থানায় দায়িত্বরত আনসার সদস্য (অঙ্গীভূত)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, যারা আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্ত করার কাজ চলছে। এ ব্যাপারে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান ডিবিপ্রধান। মালয়েশিয়ায় নিজে খেয়েছেন পান্তা ভাত, দেশে পাঠিয়েছেন ৩ কোটি টাকা

এর আগে গতকাল ১০ ডিসেম্বরের সমাবেশ সফল করার লক্ষ্যৈ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন নেতাকর্মীরা। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এরপর তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করলে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছোড়ে পুলিশ। সংঘর্ষের ঘটনায় একজন প্রাণ হারান। আহত হন অন্তত ২৫ জন।

সংঘর্ষ চলার সময় পুলিশ সদস্যের সঙ্গে আকাশি-নীল জার্সি পরা এক যুবকের তৎপরতা সবার নজরে আসে। তার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ধরনের পোশাক পরে কোনো অভিযানে যাওয়া যায় কি না, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

Check Also

মাত্র ৭ হাজার টাকা দিয়েই বাড়িতে নিয়ে যান ঝাঁ চকচকে নতুন বাইক, দুর্দান্ত অফার দিচ্ছে Bajaj

ভারতে পেট্রোলের দাম দিনের পর দিন যে হারে বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের কপালে পড়েছে …