Breaking News

অবিশ্বাস্য কান্ড বনের রাজা সিংহ কে মেরে ফেললো বন্য কুকুর। যা নেটদুনিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে।যা না দেখলে সত্যিই আপনি অনেক মিস করতে যাচ্ছেন।

পৃথিবীতে এমন অনেক বিরল ঘটনা ঘটে যায় যার সাক্ষী হয়ে থাকে অনেক মানুষ এমন বিরল ঘটনা খুব কমই ঘটে থাকে পৃথিবীতে যেসব ঘটনাগুলো ঘটে থাকে তা অনেকটা রোমাঞ্চকর হয়ে থাকে এবং এসব ঘটনা পৃথিবীর মানুষ আজীবন মনে রাখে। যে ঘটনাটি স্মরনীয় হয়ে থাকে সব মানুষের জন্য। মানুষ মানুষকে ঠকাতে পারে। খারাপ ব্যবহারকরতে পারে।

বিশ্বাসের জায়গায় আঘাত করতে পারে। কিন্তু কুকুরের বিশ্বাসের জায়গা করে নিতে সময় লাগে মাত্র কয়েক সেকেন্ড। মানুষের যদি কোন আপন বন্ধুবলে কেউ থাকে, তা হল এই অবলা প্রাণীটি। মানুষের প্রাণ বাঁচিয়েছে তাঁর পোষ্য কুকুর, এমন খবর আমাদের জানা। সিংহের কানেই কামড় বসিয়ে দিয়েছে কুকুর।

আর নিজের চেয়ে আকার, ক্ষমতা সব দিক থেকেই ছোট কুকুরের আকস্মিক এমন কাণ্ডে হতচকিত সিংহবাবাজি! আর কুকুর- সিংহ এই লড়াই পাশ থেকে নীরবে দেখছিল বনের রাজা সিংহ।ইঁদুর এবং বিড়ালের মধ্যে কিংবা বিড়াল এবং কুকুরের মধ্যে লড়াই দেখা যায়। কিন্তু কুকুর এবং সিংহ লড়াই সচরাচর দেখা যায় না।সিংহ কানেই কামড় বসিয়ে দিয়েছে কুকুর।

আর নিজের চেয়ে আকার, শক্তিতে ছোট এক প্রাণীর আকস্মিক আঘাতে হতচকিত সিংহবাবাজি। সে আপ্রাণ চেষ্টা করছে থাবা মেরে কুকুরটিকে নিরস্ত করতে। কিন্তু কুকুরটিও ছাড়বার পাত্র নয়। এমনই একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

‘অ্যানিম্যালস পাওয়ার’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে।ভিডিওতে দেখা যাচ্ছে, ‘গোল্ডেন রিট্রিভার’ প্রজাতির এক কুকুর বাঘটির একটি কান সজোরে কামড়ে ধরেছে। ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। কিন্তু এই ভিডিও নিয়ে শোরগোল পড়ে গেছে নেটাগরিকদের মধ্যে।

ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে, কুকুর এবং সিংহ মধ্যে যখন লড়াই চলছে, তখন এদের কাছাকাছি বসে রয়েছে একটি সিংহ। কিন্তু তাকে এই বিবাদে কোনও পক্ষ না নিয়ে নির্বিকার ভাবেই বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিও দেখে অনেকেই হরেক রকম মন্তব্য করেন।

একজন টিপ্পনি কেটে মন্তব্য করেন, সোশ্যাল মিডিয়া ভিডিও গুলো ধরন প্রত্যেকেই নিজের মত করে আলাদা আলাদা করে তৈরি করতে চাই। যাতে সেটা সকলের কাছে একটু বেশি গ্রহণযোগ্যতা পায় ঠিক তেমনি বর্তমানে আশেপাশে জীবজন্তু তাদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় যা অনেক বেশি বিনোদন দেয় এবং একই সাথে প্রচুর আলোচিত হয়। একই সাথে বন্যপ্রাণীর খেলা উপভোগ করে সবাই।

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …