Breaking News

আগস্টের প্রথম দিনেই দারুণ খবর, এলপিজির দাম এত টাকা কমল, নতুন রেট জানুন

দীর্ঘ প্রতীক্ষার পর এবারে কমতে চলেছে গ্যাসের দাম। সোমবার ১লা আগস্ট একটি বিবৃতি জানিয়ে ভারতের সবথেকে বড় তেল কোম্পানিগুলি জানিয়েছে, ১৯ কেজি কমার্শিয়াল সিলিন্ডারের দাম কমাতে চলেছে তারা। আপাতত পাওয়া রিপোর্ট অনুযায়ী, এখনো পর্যন্ত ১৯ কেজি কমার্শিয়াল সিলিন্ডারের দাম ৩৬ টাকা কমিয়েছে এই সমস্ত তেল কোম্পানিগুলি।

সোমবার সকালে পাওয়ার রিপোর্ট অনুযায়ী ১৯ কেজি কমার্শিয়াল সিলিন্ডারের দাম ৩৬ টাকা করে সস্তা হচ্ছে আজ সকাল থেকে। এই মুহূর্তে ১৯ কেজি সিলিন্ডারের দাম ১৯৭৬ টাকা। অন্যদিকে, কলকাতা এই মুহূর্তে ১৯ কেজি সিলিন্ডারের দাম ২০৯৫ টাকা ৫০ পয়সা। একইভাবে মুম্বাইয়ে এই দাম ১৯৩৬.৫০ টাকা। আর চেন্নাইয়ে ২১৪১ টাকা।

এছাড়াও ভারতের অন্যান্য শহরে এই মুহূর্তে ১৯ কেজি সিলিন্ডারের দাম কিছুটা হেরফের হয়েছে। প্রত্যেক শহরে আলাদা আলাদা ভাবে দাম নির্ধারিত হয়েছে। আপনারা আপনার গ্যাস ডিস্ট্রিবিউটরের ওয়েবসাইটে গিয়ে নতুন দাম জেনে নিতে পারবেন। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতের সমস্ত তেল কোম্পানিগুলি জানিয়েছে, এবার থেকে মাসে দুবার করে পরিবর্তন হবে গ্যাসের দাম। প্রথমবার হবে মাসের প্রথম দিকে আর দ্বিতীয়বার হবে মাসের একদম মাঝামাঝি জায়গায়।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …