Breaking News

আপনার হাতে এই রেখা থাকলে বিয়ের পর ধন প্রাপ্তি, কর্ম ক্ষেত্রে পদোন্নতি নিশ্চিত!

ছেলে মেয়ে নির্বিশেষে প্রত্যেকেই একজন ভালো মনের জীবনসঙ্গীর আশা করে থাকে। তবে শাস্ত্রমতে আপনার হস্তরেখাই বলে দিতে পারে আপনার বৈবাহিক জীবন কেমন হবে। শাস্ত্রমতে কয়েকটি ভাগ্যরেখা বা হস্তরেখা বিবাহোত্তর আপনার ভাগ্য সম্মন্ধে নির্দেশ দেয়। আসুন জেনে নেয়া যাক দাম্পত্য জীবন সম্মন্ধে কি বলছে আপনার হাতের রেখা।

1) শাস্ত্রমতে আপনার কনিষ্ঠাঙ্গুলির নিচে থাকা বুধ পর্বতের রেখা গুলি যত স্পষ্ট হয় ততই আপনার বৈবাহিক জীবন সুখী হবে কিনা সেই সম্মন্ধে ইঙ্গিত দেয়।

2) কোন রেখা যদি মস্তিষ্ক রেখা থেকে বেরিয়ে সোজা শনি পর্বতের দিকে যায় তবে সেই ব্যক্তি বিবাহের পরে ধনী হবে।

3) মস্তিষ্কবন্ধ থেকে যদি ভাগ্যরেখা বেরিয়ে শনি পর্বতের দিকে যায় তবে পূর্বজন্মের কৃতকর্মের জন্য বিবাহের পরে এই ধরনের জাতকদের ধনলাভ হয়।

4) হস্তরেখা যদি শুক্রপর্বত থেকে বেরিয়ে শনিপর্বতে যায় সে ক্ষেত্রে বিবাহ উত্তর সেই জাতক সমস্ত সুখ সুবিধা লাভ করে থাকে।

5) আপনার হাতে যদি ভাগ্য রেখা জীবন রেখা এবং মস্তিষ্ক রেখা মিলে একটি ত্রিভুজ গঠন করে সেক্ষেত্রে আপনার জীবনসঙ্গীর থেকে প্রচুর পরিমাণে সহযোগিতা এবং ভালোবাসা লাভ করে থাকবেন। আকস্মিক ধন লাভের পাশাপাশি আপনার জীবনে আয়ের বিভিন্ন ক্ষেত্র উন্মোচিত হবে।

6) মস্তিষ্ক রেখা,জীবন রেখা এবং ভাগ্য রেখা মিলে যদি আপনার হাতে M আকৃতি গঠন করে থাকে সে ক্ষেত্রে বিবাহের পরে আপনার ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে পদোন্নতি হবে।

7) বৃদ্ধাঙ্গুলির পাশ দিয়ে কোন রেখা বেরিয়ে যদি বৃহস্পতি পর্বতের দিকে যায় সেক্ষেত্রে সেই ব্যক্তি নিজের প্রতিভা এবং চতুরতার ওপর ভিত্তি করে বিবাহের পর পরবর্তীতে প্রচুর পরিমাণে অর্থ লাভ করে থাকে।

Check Also

জীবনে খারাপ সময় আসবেই, ভেঙে না পড়ে এই ১০টি কথা মনে রাখুন কাজে লাগবে

নিজস্ব প্রতিবেদন সাফল্য অর্জনের দুর্গম পথ পাড়ি দেওয়ার সময় আম’রা এমন অবস্থার সম্মু’খীন ও হই …