Breaking News

আবারও ক্যাশব্যাক চালু করে সকলকে চমকে দিলো Jio, এই গ্রাহকরা পাবেন ২০০০ টাকা

একটা সময় সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান Plans) রাখতো টেলিকম সংস্থা জিও। এর জন্য বেশিরভাগ গ্রাহক জিওর (Jio) দিকে ঝুঁকত। তবে গত বছরের ডিসেম্বর মাসে টেলিকম সংস্থাগুলি রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছে, জিও এর ব্যতিক্রম নয়। প্রতিটি রিচার্জের দাম ২০ থেকে ২৫ শতাংশ বাড়িয়ে দেওয়া হয়েছে। এর ফলে অনেক গ্রাহক সরে গিয়েছে জিও টেলিকম সংস্থা থেকে।

জিও সংস্থা কিছুটা ক্ষতির মুখেই পড়েছে। তবে বরাবরের মতো আবার নতুন নতুন অফার নিয়ে আসছে তাদের গ্রাহকদের জন্য। সেরকমই একটি অফার নিয়ে হাজির হয়েছে আবার রিলায়েন্স জিও। ফের ক্যাশব্যাক দিতে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি জিও। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বিনামূল্যে ২ হাজার টাকা রিচার্জ দেওয়া হয়ে থাকবে। যা সত্যি লাভদায়ক অফার গ্রাহকদের জন্য।

তবে এই অফারটি পেতে গেলে কিছু শর্ত মানতে হবে। খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে Moto G42 স্মার্টফোন। এই স্মার্টফোনটি যারা কিনবেন, তারাই এই ফোনের সাথে এই কম্বো প্যাকের অফারটি পেয়ে থাকবেন। ফোনটি বিক্রি করা এখনো শুরু হয়নি ঠিকই। তবে ১১ ই জুলাই থেকে সেটি শুরু হয়ে যাবে। ফোনটি যারা কিনবেন তাদের একটি কুপন (Cupon) দেওয়া হবে।

সেই কুপন (Cupon) দিয়ে রিচার্জ করার সময় ৫০ টাকা থেকে ছাড় দেওয়া শুরু হবে এবং সেটি শেষ হবে ২০০০ টাকায়। এমনকি ৮ বছর পর্যন্তই এই কুপনের বৈধতা থাকবে। তবে এই কুপনের সুবিধা তখনই গ্রাহকরা নিতে পারবে, যখন তারা ৪১৯ টাকার রিচার্জ করবে। এই টাকা রিচার্জ কিন্তু মাই জিও অ্যাপ(My Jio App) থেকে করতে হবে। ৪১৯ টাকার রিচার্জে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের (Unlimited Voice Call) সুবিধা, প্রতিদিন ইন্টারনেট ডেটা পাওয়া যাবে ৩ জিবি করে এবং বিনামূল্যে ১০০ টি করে দৈনিক এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …