Thursday , June 24 2021
Home / Lifestyle / আমার সময় লাগে ২০ মিনিট, আর শাহরুখের সময় লাগে ২-৩ ঘন্টা: গৌরী

আমার সময় লাগে ২০ মিনিট, আর শাহরুখের সময় লাগে ২-৩ ঘন্টা: গৌরী

দী’র্ঘ ২৭ বছর ধ রে একস ঙ্গে পথ চলছেন। আজও তাদের দা ম্পত্যে এতটুকু চি ড় ধ রেনি। অনেকেই তাদের স ম্পর্ককে ‘সত্যিকারের ভালোবাসা’ বলেই অভিহিত করেন। তাইতো তাদের নিয়ে ভক্তদের আ গ্রহ কম নয়।

বলছিলাম, বলিউডডের কিং খান শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের কথা। স ম্প্রতি এক অনুষ্ঠানে শাহরুখের একটি গো পন রহ স্যের কথা ফাঁ স ক’রেছেন গৌরী।

ভারতের শী র্ষস্থা নীয় জিনিউজে’র প্র’তিবেদনে বলা হয়েছে, শাহরুখ-গৌরীর প্রেমের কা’হিনীও অনেকটা বলিউডের সিনেমা’র গল্পের মতোই।

তাই তাদের একস ঙ্গে দেখলে উৎসা’হিত হয়ে পড়েন ভক্তরা। কারণ বলিউডের জন্য শাহরুখ চিরকালের ‘রোম্যা ন্টিক হিরো’। আর তার ব্য ক্তিগত জীবনের একমাত্র ‘কুইন’ হলেন গৌরীই।

স ম্প্রতি মু্ম্বাইয়ের মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন এ তারকা দ ম্পতি। সেখানেই শাহরুখের একটি বিশেষ অভ্যা’সের কথা ফাঁ স করেন স্ত্রী।

গৌরীর কথায়, ‘একজন বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আমি আপনাদের একটা গো পন কথা বলি, যখন কোনো পা র্টিতে যাওয়ার থাকে, তখন আমি সাধারণত চ টজ লদি রেডি হয়ে নেই, ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর ও (শাহরুখ) রেডি হতে সময় নেন ২-৩ ঘণ্টা।’

শাহরুখপ ত্নী আরও বলেন, ‘আজকে আমি একটু স্টে শাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা।’

এ সময় তার পাশেই দাঁ ড়িয়েছিলেন বলিউডের কিং খান। খানিক ল জ্জা পেলেও হাসি থামাতে পারেননি। স্ত্রীকে থা মিয়ে দিয়ে তিনি বলেন, আমা’র মনে হয়, এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে চোখ ফে রানো যাচ্ছে না। শুনে দ’র্শকসারিতে বসে থাকা সবাই হেসে ওঠেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

মা, আমি বিয়ে করতে চাই, বয়স তো ২২ পেরিয়ে গেছে

মা,আমি বিয়ে করতে চাই। বয়স তো ২২ পেরিয়ে গেছে। আর কত?-আমার মুখের এই কথাটা শুনে ...

You cannot copy content of this page