Thursday , June 24 2021
Home / Lifestyle / ‘আমি সংসার করতে চাই শ্রাবন্তীর সঙ্গে’! আদালতে ডিভোর্সের মামলা রুখে দিলেন অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং

‘আমি সংসার করতে চাই শ্রাবন্তীর সঙ্গে’! আদালতে ডিভোর্সের মামলা রুখে দিলেন অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং

২০১৯ সালে পাঞ্জাবে গাঁটছড়া বেঁধেছিলেন পেশায় পাইলট রোশন সিং এবং টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোনা গিয়েছিল ফাটল ধরেছে তাদের বৈবাহিক সম্পর্কে। গত বছর অক্টোবর মাস থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।

তাদের সম্পর্কের তিক্ততার খবরের পাশাপাশি নিয়মিত একে অপরকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী এবং রোশন দুজনকেই। কিন্তু এবার বিচ্ছেদ নয় বরং একসঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছেন রোশন।

যদিও এই ঘটনা প্রকাশ্যে আসতেই সমালোচিত হতে হয়েছে রোশনকে। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন ডিভোর্সের পর খোরপোষের টাকা দেওয়া থেকে বাঁচতেই রোশন একসাথে থাকতে চাইছেন শ্রাবন্তীর সঙ্গে।

তবে অপর একদল মনে করেন শ্রাবন্তী আর্থিকভাবে যথেষ্ট স্বাধীন। তাই রোশন বা শ্রাবন্তী কারোরই একে অপরের টাকার প্রয়োজন নেই। তবে রোশন একটি বেসরকারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, টাকা বাঁচাতে নয় বরং তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার গড়তে ইচ্ছুক তিনি, তাই এই মামলা দায়ের করেছেন।

কোর্টের তরফে আগামী মাসেই এই মামলার দিন ফেলা হয়েছে। এবং জুলাই মাসে ওই দিনে শ্রাবন্তীকে কোর্টে আসার শমন পাঠানো হয়েছে। রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইলেও শ্রাবন্তী এখনো পর্যন্ত তার মতামত প্রকাশ্যে জানাননি।ইতিমধ্যে আবার শোনা গিয়েছিল নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তাই সবাই এখন অধীর আগ্রহে এটা দেখার জন্য অপেক্ষা করছেন যে রোশনের সংসার করতে চাওয়ার উত্তরে শ্রাবন্তী কি বলেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

কলকাতায় চলবে রোপওয়ে, যানজট এড়াতে নয়া পরিকল্পনা রাজ্যের, সোস্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

অফিস বা স্কুলে পৌঁছানোর জন্য এখন বাস বা ক্যাব’ের উপর ভরসা করেন অনেকেই। আর যানজটে ...

You cannot copy content of this page