Breaking News

আলিয়া ভাটের গোপন কথা

মাত্র কয়েক মাস হল কাপুর পরিবারের বধূ হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। খুলে ফেলেছেন নিজস্ব প্রযোজনা সংস্থা। দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর হঠাৎই রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে মাত্র চার পাক ঘোরার সিদ্ধান্ত আপাতত সকলের কাছেই পরিষ্কার।

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। ফলে চটজলদি বিয়ের সিদ্ধান্ত নেন তিনি রণবীর। যদিও সকলের সামনে প্রকৃত সত্য না এনে বিয়ের কারণ হিসাবে আলিয়ার দাদুর অসুস্থতার কথা বলা হয়েছিল।

তবে অনেকের মনেই প্রশ্ন বর্তমান যুগের মেয়ে আলিয়া এত তাড়াতাড়ি সংসারী হতে গেলেন কেন! যমুনাবাঈ নার্সি স্কুলের প্রাক্তন ছাত্রী আলিয়া কোনোদিন পড়াশোনায় ভালো ছিলেন না। খেলাধুলার প্রতি তাঁর আগ্রহ ছিল বেশি।

ফলে বহুবার একই ক্লাসে থাকতে হয়েছে তাঁকে। মাত্র সতের বছর বয়সে স্কুলের পোশাকেই করণ জোহর (Karan Johar)-এর সামনে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর জন্য অডিশন দিয়েছিলেন আলিয়া। বেশ কয়েকজন স্টারকিডকে পিছনে ফেলে সিলেক্ট হয়েছিলেন তিনি।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর জন্য করণ, আলিয়াকে ওজন কমাতে বলেছিলেন। তবে বেশি ওজন ঝরাতে পারেননি আলিয়া। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ হিট করার পর স্কুল ছেড়ে দেন আলিয়া। টুয়েলভ অবধি পড়াশোনার ধৈর্য্য ছিল না তাঁর।

Check Also

যে কথা কখনোই সন্তানকে বলা উচিৎ নয় ,বললে আপনার সন্তানের ক্ষতি হবে।

আপাত কঠিন একটি বিষয় যা ঠিক ধরা বা ছোঁয়া যায় না, কিন্তু বাবা-মা হিসেবে প্রতি …