Breaking News

উত্তাল সাগরে খাবার ছিটিয়ে বড়শি দিয়ে টান দিতেই চলে আসছে টোনা মাছ।কিছুক্ষনের মধ্যেই মাছে ভর্তি হলো জাহাজ।তুমুল ভাইরাল ভিডিও।

<strong>নিজস্ব প্রতিবেদন:</strong>বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ।বর্তমানে সবাই সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল।বর্তমানে দেশে যদি কোন ঘটনা ঘটে তাহলে তা মুহূর্তে সোশ্যাল মিডিয়ার কল্যাণে সকলের নিকট চলে যায়।দেশের সব মানুষ ঘটনাগুলো জানার জন্য সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ার উপরে চোখ রাখে।

কারণ সোশ্যাল মিডিয়া বর্তমানে সবার কাছে একটি জনপ্রিয় মিডিয়া।দেশের সবাই এখন ছোট থেকে বড় সবাই মিডিয়ার ব্যবহার করে থাকে।এবং বিভিন্ন সময়ে বিভিন্ন নতুন নতুন বিষয় নেটে আপলোড দেওয়ার সাথে সাথে সারাদেশে ছড়িয়ে পড়ছে।যার কাছে যেই বিষয়গুলো ভালো লাগছে প্রত্যেক ব্যবহার কারি এই নতুন নতুন বিষয়গুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছে।এই নতুন নতুন বেশি গুলো দেখে মানুষের জানার পরিধি আরও বৃদ্ধি পাচ্ছে।কিছু কিছু ঘটনা সোশ্যাল

মিডিয়াতে এতটাই আলোচিত হয়েছে।দেশের সবািই দেখে তার অনেক প্রশংসা করছে।আবার অনেক বিষয় রয়েছে যেগুলো নিয়ে অনেক সমালোচনা হয়ে থাকে।প্রত্যেকের সোশ্যাল মিডিয়াতে একটি নিজস্ব অবস্থান তৈরি করতে চায়। কিন্তু মাঝে মাঝে অল্প সময়ের মধ্যে কিছু কাজ বা কিছু ঘটনা তোলপাড় সৃষ্টি করে।অনেকেই তার জীবনে কখনো টোনা মাছকে তাজা দেখতে পায়নি।প্রত্যেকের মধ্যেই একটি কৌতূহল ছিল যে আসলে কি ইলিশ মাছ তাজা পাওয়া যায়।

এমন একটি মাছ যা হাট-বাজারে কখনোই তাজা পাওয়া যায় না।এই মাছটি খেতে সুস্বাদু হলেও কেউ কখনো তার নিকটস্থ হাট- বাজারে এই মাছটি জীবিত অবস্থা দেখে নাই।সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয় যেখানে কিছু জেলে সাগরে মাছ ধরতে থাকে।এবং কিছু পর্যটক তা ভিডিও করে যেখানে খাবার ছিটিয়ে বরশি দিয়ে টান দিতেই প্রতি সেকেন্ডে সেকেন্ডে শিকার করছে টুনা মাছ।কিছুক্ষণের মধ্যেই টুনা মাছ

দিয়ে জাহাজ ভর্তি করে ফেলল জেলেরা। এবং সেগুলো নড়াচড়া করছিল।এ ধরনের ভিডিও গুলো আমরা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পেয়েছি কারণ সমুদ্রে যাওয়ার ইচ্ছা থাকলেও হয়তো সামর্থ্য না থাকার কারণে যাওয়া হয়ে ওঠে না।কিন্তু এ সোশ্যাল মিডিয়ার বদৌলতে সহজেই এ ভিডিও গুলো আমরা ঘরে বসে দেখতে পাচ্ছি।মূলত ঘটনাটা ছিল এরকম যে কিছু জেলে উত্তাল এক সাগরে মাছ ধরছিল।

তারা প্রথমে সমুদ্রে খাবার ছিটিয়ে দিয়েছিল।তারপর বরশি দিয়ে মাছ শিকার করেছিল।কিছু লোক যারা হয়তো পর্যটক।সেখানে মাছ ধরার ভিডিও করে যেখানে দেখা যায়।বসি নদীতে ফেলতেই চুম্বকের মত লেগে যাচ্ছে টুনা মাছ যখন কিছু মাছ একদম তাজা ছিল এবং নড়ছিলো ছিল।

মূলত এভাবে তাজা টোনা মাছ সবাই দেখতে পেয়েছিল।ভিডিওটি অল্প সময়ের মধ্যে বিপুল পরিমাণে ভাইরাল হয় যেখানে সবার মন্তব্য ছিল দেখার মতো। অনেকেই এটি জীবনে প্রথমবার দেখছি বলে উল্লেখ করেছে। সচরাচর যা আমাদের আশেপাশে ঘটে তার থেকে ব্যতিক্রম কিছু ঘটলে একটু আলোচনা সমালোচনা হবেই।তবে ভাইরাল নেশায় অনেক সময় বিপত্তি ও হয়ে থাকে।

Check Also

জাল দিয়ে অভিনব পদ্ধতিতে গ্রামের পুকুরে ডুব দিয়ে তুলে নিয়ে আসছে জাল ভর্তি বড় বড় কাতলা মাছ, অবাক করা সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, তুমুল ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। সেটা নাচ, গান, মাছ ধরা, …