Breaking News

এই সংখ্যা লেখা কুড়ি টাকার নোট থাকলে আপনিও হতে পারেন লাখপতি, জানুন কীভাবে

কথায় আছে “টাকায় টাকা আনে”। তাই বলে কুড়ি টাকার বদলে লাখ টাকা, এও কি সম্ভব !! হ্যাঁ সম্ভব বাস্তবে আপনি কুড়ি টাকার বদলেই হয়ে উঠতে পারেন লাখপতি। কি বিশ্বাস হচ্ছে না, তবে শুনুন। আপনার পুরনো ২০ টাকার নোটের বদলে আপনি পেয়ে যেতে পারেন লাখ টাকা। যদি আপনার কাছে গোলাপি রঙের পুরনো কুড়ি টাকার নোট থাকে তবে আপনার আর কোন চিন্তা নেই আপনি যথারীতি হয়ে উঠবেন লাখোপতি। কিন্তু কীভাবে পাবেন এই টাকা চলুন জেনে নিই বিস্তারিত ভাবে।

বর্তমান বাজারে পুরনো কয়েন ও টাকা অতি চড়া দামে বিক্রি হচ্ছে। বিভিন্ন ওয়েবসাইট থেকে এই পুরনো কয়েন ও টাকা কেনাবেচা করা হয়। যারা পুরনো নোট বা কয়েন সংগ্রহ করার হবি রাখেন তাদের কাছে এক সুবর্ণ সুযোগ। আপনার কাছে যদি গোলাপি রঙের পুরনো কুড়ি টাকার নোট থাকে তবে আপনি সেটিকে বিক্রি করে পেয়ে যেতে পারেন তিন লক্ষ টাকা পর্যন্ত। তবে এই নোটটির পেছনে রয়েছে কিছু শর্তাবলী।

আপনার সেই গোলাপী রঙের নোটটি হতে হবে 2003-2008 সালের মধ্যে। এছাড়াও এই নোটটির ওপর লাকি নাম্বার 786 প্রিন্টেড থাকতে হবে। আর এইসব শর্তাবলী যদি আপনার সেই নোটটির সাথে মিলে যায় তাহলে তো আপনার সোনায় সোহাগা। পুরনো এই কুড়ি টাকার নোটের বদলে আপনি পেয়ে যাবেন তিন লক্ষ টাকা।

এই নোটটি আপনি বিক্রি করতে পারবেন ইবে এবং কয়েন বাজার নামক ওয়েবসাইটে। এই ওয়েবসাইটগুলোতে গিয়ে আপনি পুরনো কয়েন টাকা কেনাবেচা করতে পারবেন। শুধু মাত্র কুড়ি টাকা নোটই নয় আপনার যেকোনো টাকা বা কয়েনে যদি 786 এই নাম্বারটি উপস্থিত থাকে তাহলে আপনি পেয়ে যেতে পারেন লক্ষ লক্ষ টাকা। আপনার টাকা বা কয়েন বিক্রি হওয়ার পর ওয়েবসাইটে পক্ষ থেকে আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেবে। তো আর দেরি না করে আপনার কাছে যদি এমন কয়েন থেকে থাকে, তো এই ওয়েবসাইটগুলির মাধ্যমে তা বদলে হয়ে উঠুন লাখপতি।

Check Also

সোনার দামে চূড়ান্ত পতন, প্রিয় ধাতুর দাম কমায় মুখে হাসি মধ্যবিত্তদের

সোনার দামের ওঠা নামা লেগেই আছে। আজকের দিনে সোনার দাম অনেকটা কম, সাধারণ মানুষের কাছে …