Breaking News

এই সংখ্যা লেখা ২ টাকার কয়েন থাকলে আপনিও হতে পারেন লাখপতি, জানুন কীভাবে

আমাদের অনেকেরই হবি থাকে পুরনো কয়েন বা নোট সংগ্রহ করা। তবে আপনি কি জানেন এই পুরনো কয়েন বা নোট বদলে আপনি হয়ে যেতে পারেন রাতারাতি লাখোপতি। কি অবাক হচ্ছেন! তবে এটি একদম সত্যি ঘটনা।

আপনার পুরনো কয়েন বা নোটের বদলে আপনি রাতারাতি পেয়ে যেতে পারেন লাখ টাকা। পুরনো কয়েন বা কিছু নির্দিষ্ট সালের ইউনিক কয়েন যদি আপনার কাছে থাকে তবে আপনি এই টাকা পেতে পারবেন। তবে কি করে এই টাকা পাবেন চলুন জেনে নিই বিস্তারিত ভাবে।

সম্প্রতি জানা গেছে আপনার কাছে যদি 1994 সালের 2 টাকার কয়েন থাকে তবেই আপনি রাতারাতি লাখোপতি হতে পারেন। তবে এর জন্য রয়েছে একটি শর্ত, সেই কয়েনটির পেছনে থাকতে হবে ভারতীয় পতাকার চিহ্ন। আর আপনার কাছে যদি এমন কয়েন থেকে থাকে তাহলে ব্যস আর কোন কথাই নেই, আপনার সেই কয়েনের বদলে পেয়ে যেতে পারেন প্রায় 5 লক্ষ টাকা পর্যন্ত। তবে কীভাবে এই কয়েনটি বিক্রি করবেন চলুন জেনে নেওয়া যাক।

বিভিন্ন ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে আপনি কয়েনগুলি বিক্রি করতে পারবেন। বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যারা পুরনো কয়েন কেনা বেচা করে। তাদের মধ্যে অন্যতম হলো Quikr ও OLX। কয়েন বিক্রি করার জন্য আপনাকে প্রথমে এই ওয়েবসাইটগুলিতে গিয়ে সেলার হিসেবে রেজিস্টার করতে হবে। আর তারপর আপনার কয়েনটির ভালো করে সামনে থেকে এবং পেছন থেকে ছবি তুলে সেই ওয়েবসাইটে আপলোড করুন।

ইচ্ছুক ব্যক্তিরা আপনার দেওয়া ইমেইল আইডি অথবা নাম্বারে কন্টাক করবেন। তাদের সাথে কথা বলে আপনি মূল্য নির্ধারণ করে যাবতীয় ঠিক করে নিন। শুধুমাত্র দুই টাকার কয়েনই নয়, এমন অনেক দুর্লভ কয়েন রয়েছে যা আন্তর্জাতিক বাজারে এখন অনেক দামে বিক্রি হচ্ছে।

অনেকেই শখ করে এই ধরনের পুরনো কয়েন বা টাকা জমান। এই সমস্ত দুর্লভ কয়েনগুলি বিশেষ ধাতু দিয়ে তৈরি হত, যা এখন আর হয়না। তাই এই কয়েন গুলি অনেক দামে বিক্রি হয় আন্তর্জাতিক বাজারে। আপনার কাছে যদি এমন কয়েন থেকে থাকে, তবে আর দেরি না করে আজই এই ওয়েবসাইটগুলিতে গিয়ে রেজিস্টার করুন। এরপর আপনার পুরনো কয়েন বদলে হয়ে যান রাতারাতি লাখোপতি।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …