Breaking News

একাই সাবার করে নিচ্ছে গামলা ভর্তি বাসমতি চাউলের ভাত আর আস্ত এক মুরগি। সুন্দরীর খাবার খাওয়ার ভিডিওটি তুমুল ভাইরাল

নিজস্ব প্রতিবেদন:খাওয়া-দাওয়া পছন্দ করেনা এরকম মানুষ খুবই কম পাওয়া যাবে। বাঙালি খেতে পছন্দ করে।সে খাবার যদি হয় সুস্বাদু তাহলে তো আর কথাই নেই। আমরা সবাই খেতে ভালবাসি। এই পৃথিবীর সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস গুলোর মধ্যে একটি হচ্ছে খাবার।

প্রতিটি প্রাণীর বেঁচে থাকার জন্য খাবারের প্রয়োজন। বন জঙ্গলের শিকারি পশুরা নানা ধরনের প্রাণী শিকার করে তাদের আহারের ব্যবস্থা করে। আবার অনেক প্রাণী ঘাস লতাপাতা খেয়ে জীবন ধারণ করে। তবে সবচেয়ে বৈচিত্র্যময় হচ্ছে মানুষের খাবার। মানুষ সৃষ্টির সেরা জীব। মানুষ তার স্বাদ অনুযায়ী নানা ধরনের খাবার আবিষ্কার করেছে। দেশভেদে রয়েছে এসব খাবারের ভিন্নতা, বৈচিত্র ,স্বাদ।

বর্তমান যুগ সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ। সামাজিক যোগাযোগ মাধ্যম বলতে আমরা বুঝি ফেসবুক ,ইউটিউব প্রভৃতি। বর্তমান যুগে মানুষের দিনের শুরু এবং শেষ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মেরে। এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের মিলিয়ন মিলিয়ন ব্যবহারকারী।

দিন দিন এর জনপ্রিয়তা আকাশচুম্বী হচ্ছে।এর কারণ সামাজিক যোগাযোগ মাধ্যম তার ব্যবহারকারীর সুবিধা অনুযায়ী নানা ধরনের ফিচার যোগ করছে প্রতিনিয়ত। এরকম একটি ফিচার হচ্ছে ভিডিও শেয়ারিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ভিডিও শেয়ার করা হয়ে থাকে।

এর মধ্যে পশুপাখি খেলাধুলা হাস্যকৌতুক মোটিভেশনাল বক্তব্য সহ নানা ধরনের ভিডিও থাকে। তবে বর্তমানে নানা ধরনের খাবারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি আপলোড হচ্ছে এবং সেগুলো ভাইরাল হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার কারীরা রেস্টুরেন্টে গিয়ে কিংবা বাসায় বসে বিভিন্ন খাবারের রিভিউ দিচ্ছেন।

আবার অনেকে খাবার প্রতিযোগিতার ভিডিও আপলোড করছে।সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব এ এরকম একটি খাবার খাওয়া ভিডিও ভাইরাল হয়েছে।সে সম্পর্কে ই বলব আপনাদের।সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওর শুরুতে দেখা যায় একটি টেবিলে অনেক ধরনের খাবার সাজিয়ে রাখা হয়েছে।

একটু পর মেয়েটি ঘরের ভেতর প্রবেশ করে এবং টেবিলের সামনে বসে।কথায় আছে ভোজন রসিক বাঙালি।একথা থেকে আমরা অনুমান করতে পারি যে বাঙালি খাবার দাবারের ব্যাপারে এক বিন্দু পরিমান ছাড় দিতে রাজি নয়।ভাইরাল হওয়া ভিডিওটিতে এটা দেখা গেছে এক যুবতী খাবারের টেবিলের সামনে বসে ছিল।

খাবারের টেবিলে ছিল বাসমতি চালের ভাত।আস্ত মুরগির রোস্ট, সাথে ছিল তিনটি ডিম।প্লেটের পাশে কাঁচা পেঁয়াজ টমেটো।এই মেয়েটি প্লেটের এক পাশ থেকে খাওয়া শুরু করে।কিছুক্ষণের মধ্যেই তার সেই ভর্তি প্লেট খালি করে ফেলে।অনেকের কাছে তার খাবারটা আশ্চর্যজনক হতে পারে।

কিন্তু না যারা খেতে পারে তাদের কাছে এ খাবার কিছুই না।কারণ খাবারটা অতি সুস্বাদু ছিল খাবার দেখেই বোঝা যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবে 15 মিনিটের এই ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়া নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করছেন কমেন্ট সেকশনে। অনেকে তাকে খাবার-দাবারের ব্যাপারে সতর্ক করছেন। কেননা প্রয়োজনের অতিরিক্ত খাবার স্বাস্থ্যের জন্য ভালো নয়।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …