Breaking News

এজন্য বলে দশের লাঠি, একের বোঝা। বেশী চালাকি করে একা একাই মহিষ শিকার করতে গেয়ে মৃত্যু ঘটল নেকরের। তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিশ্ব করোনা পরিস্থিতি বাড়ার পর থেকেই মানুষ বেশিরভাগ সময়টা ঘরে বন্দি। আর অবসর সময়ে বেশির ভাগ মানুষের কাজ না থাকায় ও মোবাইল ডেটা সহজলভ্য হওয়ার কারণে সকলেই সোশ্যাল মিডিয়ার প্রতি একটু বেশি আসক্ত হয়ে গেছে।

তাই নতুন নতুন ভিডিও কিংবা নতুন যেকোনো চলমান পরিস্থিতি খুব অল্প সময়ের মধ্যে সকলের কাছে পৌঁছে যাচ্ছে এবং তা ভাইরাল হচ্ছে। শুরুর দিকে শুধু তরুণ-তরুণী ছাত্র-ছাত্রী রা সোশ্যাল মিডিয়া ব্যবহার করলেও। বর্তমানে বয়স্ক থেকে শুরু করে সকলের মধ্যেই এ প্রবণতা অনেক বৃদ্ধি পেয়েছে।

মানুষ বিভিন্ন কাজ ও বিভিন্ন ভিডিও তৈরি করার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় বিনোদন সহ অনেক মেসেজ দিয়ে থাকে। শুধুমাত্র মানুষই নয় অনেক বন্যপ্রাণী নিয়ে সোশ্যাল মিডিয়ায় সাড়া জাগানো ভিডিও তৈরি করা হয়ে থাকে।

অল্প সময়ের মধ্যে বিভিন্ন মানুষ কর্তৃক আলোচিত হয় অনেক ক্ষেত্রে কিছু কিছু বাজে ভিডিওর জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়।সোশ্যাল মিডিয়া ভিডিও গুলো ধরন প্রত্যেকেই নিজের মত করে আলাদা আলাদা করে তৈরি করতে চাই।

যাতে সেটা সকলের কাছে একটু বেশি গ্রহণযোগ্যতা পায় ঠিক তেমনি বর্তমানে আশেপাশে জীবজন্তু তাদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় যা অনেক বেশি ছরিয়ে পরে।এবং একই সাথে প্রচুর আলোচিত হয়। একই সাথে বন্যপ্রাণীর খেলা উপভোগ করে সবাই।

ভিডিওতে দেখা যায় একটি মহিষ রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলো।হঠাৎ করে একটি পাল কুকুর আসে রাস্তার উপর।মহিষ এগুলোকে দেখতেই কুকুরের ওপর ঝাঁপিয়ে পড়ে। এবং ধীরে ধীরে কাছে আসতে চায় ।মহিষ সেটি দেখে কুকুরকে একটু ভয় দেখাতে চেষ্টা করে।

কিন্তু কুকুর একদমই চলে যায় না।মহিষ বারবার কুকুরটিকে ভয় দেখাতে চায় । একটু পর আরও একটি কুকুর আসে এবংএকইভাবে কুকুরকে ভয় দেখাতে চায়। এক পর্যায়ে দুটি কুকুর একসাথে হয়ে মহিষকে তাড়া করে।ফলে মহিশ টি ক্ষেপে যায়।

তারপর কুকুর গুলো বনের ভিতর যায় আর মহিষ তাড়া করে। ঠিক ঐ সময়ে একটি কে মেরে ফেলে।আর কুকুর সেখান থেকে চলে যায় ভিডিওটি অল্প কিছু সময়ের মধ্যে অনেক বেশি পরিমাণ ভাইরাল হয় এবং সকলে আনন্দের সাথে ভিডিওটি উপভোগ করে।

ভিডিওটি অনেক বেশি পরিমাণ আলোচিত হয় এবং সকলে দেখতে পায় বন্য জীবজন্তু তারাও মজা করে ও একে অন্যকে ভয় পাওয়ার পরও এক ধরনের খেলা করে থাকে।

Check Also

সমুদ্রের নীল তিমি কত টা ভয়ংকর হয়! সমুদ্র থেকে লাফ দিয়ে বক শিকার করে নেয় নীল তিমি,নেট দুনিয়াই ভাইরাল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব।প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে জন্মে এবং সেখানেই বড় হতে থাকে।ফলে প্রকৃতির …