Breaking News

এবারে মিঠাই ধারাবাহিকে টিআরপি রেটিং বাড়ানোর জন্য আনা হচ্ছে নতুন চমক, নিপা এবং রুদ্রর বিয়ের মাধ্যমে আসতে চলেছে সেই নতুন টুইস্ট

টিআরপি তালিকায় ফের ছন্দপতন ঘটেছে মিঠাই ধারাবাহিকের। আর এই কারনেই আরো একবার নতুন টুইস্ট আসতে চলেছে মিঠাই ধারাবাহিকে। যাতে নিজেদের পুরোনো জায়গা ফিরে পায় তারা। তবে কি এবার নিপা এবং রুদ্রর বিয়ের মাধ্যমেই আসতে চলেছে সেই টুইস্ট ধারাবাহিকে। প্রশ্ন উঠেছে দর্শকের মনে কারণ সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অভিনেত্রী ঐন্দ্রিলা অর্থাৎ মিঠাই ধারাবাহিকের নীপা কে কনের সাজে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। মাঝেমধ্যেই অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি পোস্ট করতে থাকে। সম্প্রতি অভিনেত্রী একটি ব্রাইডাল ফটোশুট করেছিলেন। সেখানেই একটি রিল ভিডিও বানান তিনি এবং ঐন্দ্রিলার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঐন্দ্রিলা। আর সেই ভিডিও দেখার পর থেকে দর্শকদের মনে প্রশ্ন উঠেছে। তবে ধারাবাহিকের জন্য নয় একটি ব্রাইডাল ফটোশুটের জন্য তিনি এই সাজে সেজেছেন।

বর্তমানের অভিনেত্রীদের প্রত্যেককেই মেকআপ আর্টিস্ট দের হয়ে ব্রাইডাল ফটোশুট করতে দেখা যায়। তাদের মধ্যে একজন ঐন্দ্রিলা। তাকেও আমরা মাঝেমধ্যে এই ব্রাইডাল ফটোশুটের মাধ্যমেই দেখতে পাই। আর ঐন্দ্রিলার এই সাজ দেখে প্রত্যেক নেটিজেনরা একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন। প্রত্যেকে অপেক্ষা করে আছে কবে ধারাবাহিকে রুদ্র এবং নিপার বিয়ে হবে এবং এভাবেই লাল টুকটুকে বেনারসি পড়ে রুদ্রদার জন্য সাজবে নিপা।

প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা টলিউডের অত্যন্ত পরিচিত একটি অভিনেত্রী। তার ক্যারিয়ার শুরু হয়েছিল ডান্স বাংলা ডান্সের হাত ধরে। তারপরেই একের পর এক ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী। বর্তমানে মিঠাই ধারাবাহিকে সকলের প্রিয় নিপার চরিত্রে অভিনয় করছেন তিনি এবং সকলেই তাঁর অভিনয় দারুণ পছন্দ করছে।

Check Also

বাংলাদেশে শুরু হয়েছে ‘বিক্ষোভ’, হাঁটুর বয়সী অভিনেতা পেতে চাইছেন শ্রাবন্তীকে!

বাংলা ইন্ডাস্ট্রিতে টলি সুন্দরী শ্রাবন্তী অনেকের ক্রাশ। তার রূপের মায়ায় কাবু আট থেকে আশি। ব্যাক্তিগত …