Breaking News

এবার হাঙ্গামা করবেন শ্রাবন্তী, সঙ্গী হবেন দুই অভিনেতা!

হাতে একের পর এক কাজ, এই ছবি মুক্তি পাচ্ছে তো আরেকটা ছবির শ্যুটিং শুরু। একেই বলে পোয়া বারো, আর এই পোয়া বারো অবস্থা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। কিছুদিন আগেই অভিনেতা ওম সাহানির (Om Sahani) সঙ্গে জুটি বেঁধে শ্রাবন্তী দিয়েছিলেন ‘ভয় পেও না’। এবার আবারও দুজনে জুটি বেঁধে করতে চলেছেন নতুন হাঙ্গামা।

ঘটনা হল, এবারের গল্পে ওম-শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। গল্পে রয়েছে দুই ভাই বোনের জুটি, যেখানে চরিত্রের নাম সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজা। দুই ভাই বোনের জুটি বিপরীত ভাইবোনের জুটিকে ভালোবাসবে, হবে চরম হাঙ্গামা, প্রেমে থাকবে বাঁধা, তারপরেও জমে ক্ষীর।

এতবার ‘হাঙ্গামা’ শব্দ ব্যবহার মানে বুঝেই নিতে হবে বড়সর কোনো হুল্লোড় হতে চলেছে। সেইজন্যেই। পরিচালক কৃষ্ণেন্দু তার নতুন এই সিনেমার নাম রেখেছেন ‘হাঙ্গামা ডট কম’(Hungama.com). ইতিমধ্যে, ছবির প্রথম প্রচার-ঝলক সামনে এসেছে, আগামী ২৬ অক্টোবর হবে শুভ মহরত।

প্রেমের মোড়কে হাস্যরসে ভরপুর এই গল্প নিয়ে পরিচালক এদিন এক সংবাদমাধ্যমে জানান, “আসলে আমি কমেডি গল্প লিখতেই অভ্যস্ত। এই ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সব সময়ই দর্শকের মনে এক বিশেষ জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখি, দর্শকের ভাল লাগবে এই গল্প।” উল্লেখ্য, এর আগে পরিচালক কাজ করেছেন ‘ক খ গ ঘ’ ছবি নিয়ে। আবারও হাস্যরসে ভরপুর ছবি নিয়ে আসতে চলেছেন তিনি। সম্ভবত, ২৮ অক্টোবর থেকে শ্যুটিং শুরু হবে, এবং ছবিটি মুক্তি পেতে পারে ২০২৩ সালের ফেব্রুয়ারি-মার্চ মাসে।

Check Also

অবাক নেটদুনিয়া!সুন্দরী যুবতীর সাথে বাঘেরএমন বন্ধুত্ব মুগ্ধ করল সবাইকে, তুমুল ভাইরাল হলো যুবতীও ভিডিওটি।

নিজস্ব প্রতিবেদন:পৃথিবীতে মধুর সম্পর্ক গুলোর মধ্যে একটি হচ্ছে বন্ধুত্বের সম্পর্ক। যা যেকোনো সময় যে কারোর …