Monday , July 26 2021
Home / News / এলিয়েনের আতঙ্কে কেঁপে উঠল ব্রিটেন, বদলে দেওয়া হল সমস্ত বিমানের রুট!

এলিয়েনের আতঙ্কে কেঁপে উঠল ব্রিটেন, বদলে দেওয়া হল সমস্ত বিমানের রুট!

ব্রিটেনের (Britain) কোভেন্ট্রি শহরে (Coventry City) এলিয়েন (Alien) হানা নিয়ে চারিদিকে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয়, ওই শহর দেওয়া যাওয়া সমস্ত বিমানের রুট বদলে দেওয়া হয়েছে। এরপর ইন্টারনেটে কোভেন্ট্রি শহরের আকাশে দেখা রহস্যময়ি UFO (Unidentified Flying Object) নিয়ে তর্কাতর্কি শুরু হয়ে যায়।

কোভেন্ট্রি শহরে, দ্রুত চলমান সবুজ-নীল আলো এবং পৃথিবীর সাথে এর সংযোগের কারণে মানুষের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। উল্লেখ্য, এটি একটি শক্তিশালী লেজার লাইটের পরীক্ষণ ছিল মাত্র। কোয়ান্ট লেজার্স কোম্পানি এই লেজারের পরীক্ষণ করছিল। আর এরজন্য প্রশাসনকেও সতর্ক করা হয়েছিল। যদিও সাধারণ মানুষ ঘটনাটি না জেনে আতঙ্কের মধ্যে পড়ে যায়। আর ইন্টারনেটে এলিয়েন নিয়ে চরম গুজব ছড়িয়ে পড়ে।

কোয়ান্ট লেজারস (কাভেন্ট লেজারস) সংস্থার এই পরীক্ষায় সবুজ এবং নীল লেজার লাইটগুলি আকাশের দিকে দ্রুত বাড়তে দেখা গেছে। বিশ মাইল দূর থেকেও এই দৃশ্যটি দৃশ্যমান ছিল। এরপর এক ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায় আশঙ্কা ব্যাক্ত করেন যে, শহরে এলিয়েন অ্যাটাক হয়ে গিয়েছে আর মাদারশিপ পৃথিবীর সাথে সম্পর্ক স্থাপনের জন্য এধরণের লাইট ব্যবহার করছে।

এক ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায় লেখেন, কোভেন্ট্রি সিটির আকাশে সবুজ আলো দেখা দিচ্ছে, এটা UFO নিয়ে এলিয়েনের অ্যাটাক নয় তো? এরকম ভাবেই অন্যান্যরা এই আলো নিয়ে আশঙ্কা জাহির করে আর গুজব ছড়িয়ে পড়ে চারিদিকে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

কঠোর লকডাউন দেখতে উৎসুক জনতার ভিড়, আটক ২১

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়াকড়ি ও সাধারণ মানুষের ঢিলেঢালা ভাবের মধ্য দিয়ে চট্টগ্রামে লকডাউনের প্রথম দিন ...

You cannot copy content of this page