Breaking News

কবে আসছে KGF চ্যাপ্টার 3, তৃতীয় পার্ট নিয়ে মুখ খুললেন পরিচালক

কেজিএফ চাপ্টারটি ২ দর্শকদের অনেক বেশি পছন্দ হয়েছে। সিনেমাটি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করে দিয়েছে। এমনকি সকাল ৬ টা থেকে শুরু করে রাতের শো সবকটি হাউসফুল হয়ে যাচ্ছে। প্রথম দুই দিনেই ৩০০কোটি কামিয়ে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে ফিল্মটি। এছাড়া ফিল্মটি দারুণ রিভিউও পাচ্ছে। ফিল্মটির দ্বিতীয় পর্ব দেখার পর তৃতীয় অধ্যায় রিলিজের দাবি করছে দর্শক।

লোকেরা টুইটারে #KGFchapter3 হ্যাশট্যাগ দিয়ে টুইট করতে শুরু করেছে। ফিল্মটির পরিচালক প্রশান্ত নীল এবং নায়ক যশকে মানুষ ক্রমাগত জিজ্ঞাসা করছে ছবির তৃতীয় অংশ কবে মুক্তি পাবে।অনেকে আবার অনুমান করছে যে হয়তো ফিল্মের তৃতীয় পর্বের কাজ শুরু হয়ে গেছে। ফিল্মের তৃতীয় অংশের জন্য অনেকেই অপেক্ষা করছে।

কেজিএফ চ্যাপ্টার ২ দেখার পর লোকেরা এখন ফিল্মটির তৃতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ফিল্মের তৃতীয় অংশ সম্পর্কে ট্রেন্ড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, ফিল্মের তৃতীয় অংশের কাজ চলছে এবং এর তৃতীয় অংশ খুব শীঘ্রই আমাদের মধ্যে আসবে।

সাক্ষাৎকার দিতে গিয়ে ফিল্মের পরিচালক বলেছেন যে ‘ছবির তৃতীয় পর্ব নিয়ে এখনই কিছু বলা খুব তাড়াহুড়ো করা হয়ে যাবে।” তিনি আরো বলেন যে, আপনাদের কেজিএফ-এর দ্বিতীয় পর্ব ভালো লেগেছে যখন খুৱ তাড়াতাড়ি আমরা তৃতীয় পর্বও আপনাদের কাছে নিয়ে আসবো।রিলিজ হওয়ার প্রথম দিনেই ১০০ কোটির ক্লাবে যোগ দিয়েছিল ফিল্মটি।

সম্প্রতি মুক্তি পাওয়া ছবি RRR-এর রেকর্ডও ভাঙতে পারে এই ফিল্ম অনুমান করা হচ্ছে। ফিল্মটির হিন্দি সংস্করণ প্রথম দিনে ৫৩.৯৫ কোটি আয় করেছে। যা যে কোনও হিন্দি ছবির চেয়ে বেশি।এর আগে ‘ওয়ার’ ফিল্মটি হিন্দি সিনেমায় প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড তৈরি করেছিল।

Check Also

এবার হাঙ্গামা করবেন শ্রাবন্তী, সঙ্গী হবেন দুই অভিনেতা!

হাতে একের পর এক কাজ, এই ছবি মুক্তি পাচ্ছে তো আরেকটা ছবির শ্যুটিং শুরু। একেই …