Breaking News

কুকুরে বাচ্ছা ও কিং কুবরার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই, কুকুরের ভয়ে জান নিয়ে পালাল সাপ, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:আমরা সাধারণত জানি যার ক্ষমতা বেশি লড়াইয়ে সেই জিতে যায়। তবে এই ধারণাটিকে ভুল প্রমাণ করেছে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া কিছু ভিডিও। যা দেখে বোঝা গিয়েছে শুধু গায়ের জোর থাকলেই জেতা যায় না। তার জন্য দরকার উপস্থিত বুদ্ধি, সাহস ও ঐক্য। মানুষ হোক বা পশু সবার ক্ষেত্রেই এটি প্রযোজ্য।

আজ আমরা জানবো সেরকমই কয়েকটি ঘটনা সম্পর্কে, যেখানে দেখা যাবে ক্ষমতায় দুর্বল হয়েও জিতে যাওয়া যায়।পৃথিবীর যে কোনো মায়েরাই তার সন্তানকে সবথেকে বেশি ভালোবাসে। শুধু মানুষ ভালোবাসার অর্থ বোঝে তা কিন্তু নয়। পাখি, পশু, সাপ কিংবা যে কোনো সরীসৃপ প্রাণী সবাই চায় তার সন্তানদের সুন্দরভাবে রাখতে। যেমন সম্প্রতি একটি মা মুরগীকে দেখা গেল তার সন্তানদের জন্য লড়াই করতে।

সেই ভিডিও কার্যত বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি কিছু বছর পুরোনো হলেও বর্তমানে যেন রমরমিয়ে ভালোবেসেছে দর্শকরা।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে সাপওকুকুরের লড়াই। আসলে কুকুরের মালিককে সাপ আক্রমণ করায় সে তার দিকে তেড়ে যায়। শুধু তাই নয় অবিশ্বাস্যভাবে সে জিতেও যায়। এরপর আসছে হানি বেজার, চেহারায় ছোটো হলেও তারা প্রচন্ড সাহসী।

বাঘ ও সিংহের মুখে পড়লেও তারা পিছপা হয়না। সেই কারণেই হানি বেজারের নাম উঠেছে ‘গিনিস বুক অব ওয়ার্ল্ড’এ।কুকুর ওসাপের লড়াইয়ে স্বাভাবিকভাবেই সাপ জিতে যাওয়ার কথা। তবে ঘটনাটি সেরকম হয়নি। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি কুকুরের ওপর সাপ চড়াও হলে সেও লড়াই শুরু করে দিয়েছে। অবশেষে সাপ সেখান থেকে চলে যায়।সবশেষে জানবো পৃথিবীর সবচেয়ে বিষধর সাপ ও কুকুরের ঘটনা।

সাধারণত কিং কোবরার একটি ছোবল যে কোনো মানুষকে মেরে ফেলতে পারে।তবে এখানে দেখা গিয়েছে একটি সাপকে পরাস্ত করার চেষ্টা করছে একটি কুকুর। সাপটি কামড়ানোর চেষ্টা করলেও অবশেষে হার মানে না। এর থেকেই বোঝা যায় দলীয় ঐক্য থাকলে যে কোনো লড়াইয়ে জয় সম্ভব।কোবরা ও কুকুরের রুদ্ধশ্বাস লড়াই, দেখুন ভিডিয়োকোবরা-কুকুরের রুদ্ধশ্বাস লড়াই৷

সাপ আর কুকুর একে অপরকে পালটা আক্রমণ করে কাবু করার চেষ্টায় এলাকাবাসীও বেশ আর্শ্চর্য্য ৷ কুকুরটি হলদি গ্রামের শেখাপ্পা চালাভাদি নামে জনৈক্য কৃষকের পোষ্য৷ওই কৃষক খামারে এলে কুকুরটিও তাঁর সঙ্গে আসে ৷ সেখানে বিষধর সাপটিতে দেখে প্রথমে চিৎকার করে ৷ সাপটিও ফনা উঁচিয়ে হিস্হিস্ আওয়াজে নিজের ক্ষমতা জাহির করতে থাকে ৷

তারপররেই শুরু হয়ে যায় সাপে-নেউলে, থুড়ি সাপ আর কুকুরের ক্ষমতা জাহিরের লড়াই ৷ কেউ যে কারোর থেকে কম যায় না, যেন সেটাই প্রমাণ করার ছিল ৷ কিন্তু প্রায় 40 মিনিটের লড়াই শেষে মৃত্যু হল সাপ ও কুকুরটির ৷অবশেষে সাপটির পরাজয় ভেবে গাছে ওঠে গেল।বিস্তারিত রইল ভিডিওতে।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন এই সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …