Breaking News

কে এই পিংকি? ওমি আগরওয়ালের বোন হিসেবেই কি ‘মিঠাই’ ধারাবাহিকে প্রবেশ করেছে স্যান্ডির নতুন গার্লফ্রেন্ড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে একের পর এক নতুন চরিত্রের প্রবেশ ঘটছে। সম্প্রতি কয়েকদিন আগেই ধারাবাহিকে আরেকটি নতুন চরিত্রের প্রবেশ ঘটেছে। স্যান্ডির গার্লফ্রেন্ড পিংকির চরিত্রে ধারাবাহিকের প্রবেশ করেছেন অভিনেত্রী অনন্যা গুহ। কিন্তু ধারাবাহিকে পিংকির চরিত্র কেমন হবে কি তার আসল পরিচয় সেটা জানার জন্য উদগ্রীব হয়ে আছেন দর্শকেরা।

ধারাবাহিকে পিংকিকে হিন্দি ভাষায় কথা বলতে শোনা গিয়েছে। আসলে পিংকি বাঙালি নয় তার কারণেই তার ভাষা বাংলা নয় এবার পিংকির এই হিন্দি ভাষার কথা শুনে দর্শকেরা মনে করছেন ওমি র বোনই হয়তো পিংকি। ওমির কথাতেই মনোহারা বাড়িতে এসেছে সে।

রিকি আসলে সিদ্ধার্থ কিনা সেটা জানার জন্যই ওমি নিজের বোনকে মনোহরা বাড়িতে পাঠাই নি তো? কিন্তু ধারাবাহিকে যেভাবে নিষ্পাপ মিষ্টি মেয়ের মত মেয়ের মতন স্যান্ডির সাথে মিশছে পিংকি এবং বাকি পরিবারের সকলের সঙ্গে মিশে গিয়েছে তাতে সন্দেহ কিছুটা বাড়ছে। আসলে আগারওয়াল পরিবারকে একটুও ভরসা করেন না আর দর্শকরা। তাদের বিভিন্ন শয়তানি দেখে একেবারেই বিশ্বাস করতে পারেন না কেউ। তাই হতেই পারে ওমি আগারওয়াল নিজের বোন পিংকিকে মন হারাতে এই সমস্ত খবর জানার জন্যই পাঠিয়েছে।

তবে এখনও বোঝা যাচ্ছেনা পিংকির চরিত্রটি নেগেটিভ পজেটিভ। ধীরে ধীরে অনেক রহস্যই সামনে আসতে চলেছে ধারাবাহিকে। তাই এই রহস্যের সমাধান করতে আপনাকে প্রতিদিন মিঠাই ধারাবাহিকের চোখ রাখতে হবে। সোম থেকে রবি ঠিক রাত আটটায় জি বাংলার পর্দায়।

Check Also

প্রথম সন্তানের সাত মাসের মধ্যেই দ্বিতীয়বার মা হলেন বাঙালি অভিনেত এক পলকে দেখে নিন নায়িকার পরিচয়

প্রথমবার কৃত্রিম পদ্ধতিতে (IVF) পেয়েছিলেন মাতৃত্বের স্বাদ, তবে এবার সাধারণ উপায়েই দ্বিতীয়বার মা হলেন ‘বিগ-বস’ …