Breaking News

ক্ষুদে বালিকার দুর্দান্ত এক্সপ্রেশন এবং সুন্দর সাজে ছোট ছোট স্টেপে মন মাতানো নাচ করে তাক লাগাল খুদে এই কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:ছোট থেকেই নাচ-গান অনেকেই শিখে থাকে। সাধারণত বাচ্চারা বুঝতে পারে না ঠিক কি ভালোলাগে তাদের বা বড়ো হয়ে কোন পথে এগোতে চায়। আবার অনেকেই ছোটতেই তাদের প্রতিভা সারা পৃথিবীর সামনে নিয়ে এসে হাজির হন। ঠিক তেমনই একটি ক্ষুদে মেয়ের দুর্দান্ত নাচের ভিডিও সামনে এসেছে।

আসলে ভিডিওটি ৬ বছর আগে ইউটিউবের (Youtube) মাধ্যমে আপলোড করা হয়েছিল। তবে বর্তমানেই হু হু করে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে। প্রত্যেকেই জন্মের সময় থেকে কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। আর তার ওপর টিভির নাচ-গান আরো বেশি প্রভাভিত করে শিশুদের।

এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এরকমই বাচ্চা মেয়ের নাচ; সেই ভিডিওতে দেখা যাচ্ছে মন মাতানো নাচ করে তাক লাগিয়ে দিল খুদে।
ভিডিও শুরু হতেই দেখা গেছে স্টেঝে বসেই দারুন ভাবে নাচ শুরু করে দিয়েছে খুদে কন্যা। তারপরে উঠে দাঁড়িয়ে ছোট্ট ছোট্ট স্টেপে দুর্দান্ত নেচে উঠল। এমনকি ভিডিওতে যেখানে মেয়েটি নাচ করছে তার চারিপাশে অনেক লোকজন এবং কয়েকটি ছোট ছোট বাচ্চাকে খেলা করতে দেখা গেছে। এত মিষ্টিভাবে নাচ করেছে এই ছোট্ট কন্যা যা একেবারে দেখার মতো।

তার মিষ্টি হাসি সরলতায় ভরা মুখ আর নাচের স্টেপে মুগ্ধ হলো নেটিজেনরা। তার নৃত্যশৈলী, যথাযথ এক্সপ্রেশন সত্যি মুগ্ধকর। জানা গেছে মেয়েটির নাম ইয়াসভি। এটুকু বয়সে তার যে প্রতিভা ও নাচের প্রতি ভালোবাসা তা তাজ্জব করে দিয়েছে দর্শকদের। পালাক মুছালের গাওয়া “প্রেম রাতান ধান পায়ো” এই গানটির সাথেই দুর্দান্তভাবে মন মাতানো নাচ করেছে এই কন্যা।

নাচের স্টেপ এর চেয়েও তার এক্সপ্রেশন অঙ্গভঙ্গি মুগ্ধ করেছে সকলকে। খুদে কন্যার ভিডিওটি নেটিজেনদের মন কেড়েছে। নাচের সময় এই ছোট্ট কন্যা পরণে পড়ে রয়েছে একটি সুন্দর সবুজ দেখতে ফ্রক। আর এই পড়ে ছোট্ট ছোট্ট স্টেপে এই বয়সে এত সুন্দর নাচ নেচে তাক লাগিয়ে দিয়েছে সকলের চোখকে সে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকল নেট বাসি।

যেমন তাকে মিষ্টি দেখতে তেমন ই তার মিষ্টি অঙ্গভঙ্গিমা সকলকে কাত করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এরকম অনেক ছোট ছোট বাচ্চাদের নাচের ভিডিও ভাইরাল হয়।যেই ভিডিওগুলো আমাদের নিমেষেই মন কেড়ে নেয়। কারণ বাচ্চাদের মিষ্টতা দেখেই আমরা মুগ্ধ হয়ে যায়।

তেমনি মুগ্ধকর এই কন্যার নাচের ভিডিও। কি সুন্দর ছোট্ট ছোট্ট স্টেপে ছোট্ট পরীর মতন নেচে সকলের মন জিতে নিয়েছে সে। Viral Paja নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড হয়েছে। ৫৫ লক্ষ্য মানুষ এই ভিডিওটিকে দেখেছে আর ভিডিওটিতে পছন্দ করে লাইক করেছে। ১০৫ হাজার মানুষে। প্রায় সকল মানুষের মন জিতে নিয়েছে এই ছোট্ট কন্যা। আর তাই সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …