Breaking News

খুব শীঘ্রই Vivo X80 Series-এ লঞ্চ করতে চলেছে দুর্দান্ত লুকের Vivo-র এই দুটি স্মার্টফোন, জেনে নিন ফিচার সম্পর্কে

“Vivo” কোম্পানি লঞ্চ করতে চলেছে নতুন স্মার্টফোন। “রুট মাই গ্যালাক্সি” অনুসারে Vivo একটি নতুন মডেলের অপর কাজ করতে শুরু করেছে। যার নাম “Vivo X80 Lite 5g”। এর মডেল নম্বর “V2208″। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোনটি। মনে করা হচ্ছে, এই স্মার্টফোনগুলি গ্লোবাল লঞ্চ হবে অর্থাৎ ভারতেও এই ফোনগুলি আসতে চলেছে।

আশা করা যাচ্ছে, আগামী অক্টোবর মাসের মধ্যেই আসতে চলেছে এই স্মার্টফোনটি। এটি “Vivo X80 Pro Plus” এর সঙ্গে লঞ্চ করা হবে। দুটি ফোনই “গ্লোবাল লঞ্চ”এর আওতাধীন, ফলে খুব শীঘ্রই ভারতের ব্যবহারকারীরা এই স্মার্টফোন দুটি ক্রয় করতে পারবেন। যদিও ফোনগুলির স্পেসিফিকেশন এর ব্যাপারে এখনও খুব বেশি কিছু জানা যায়নি। তবুও চলুন জেনে নেওয়া যাক এই ফোনগুলির কিছু বৈশিষ্ট্য।

১) Vivo X80 Lite 5g – যদিও এই ফোনটির ব্যাপারে তেমন একটা তথ্য প্রকাশ পায়নি, তবুও জানা গেছে, এই ফোনটিতে “Qualcomm Snapdragon 7 Gen 1 SoC” প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর আগে কখনও Vivo র স্মার্টফোনে এই প্রসেসর ব্যবহার করা হয়নি। এটি প্রথম স্মার্টফোন যেখানে এই প্রসেসর ব্যবহার করা হচ্ছে। সুতরাং মনে করা হচ্ছে, এর সাথে সাথে আরও নানান আকর্ষনীয় বৈশিষ্ট্য দেখা যাবে এই স্মার্টফোনে।

২) Vivo X80 Pro Plus – এই স্মার্টফোনটির ব্যাপারে জানা গেছে এই ফোনে ব্যবহার করা হয়েছে “Snapdragon 8+ Gen 1” প্রসেসর। এছাড়াও এই স্মার্টফোনটিতে বিশেষ কিছু স্পেসিফিকেশন লক্ষ্য করা যাবে। যেমন 6.78 ইঞ্চি AMOLED ডিসপ্লে, 40MP প্রধান সেন্সর কোয়াড ক্যামেরা, 32MP ফ্রন্ট ক্যামেরা এবং 4700mAh ব্যাটারি যা 80w দ্রুত চার্জ সম্পন্ন করতে পারে। এছাড়াও 2k রেজোলিউশন ও 120Hz পর্যন্ত রিফ্রেশ করতে পারবে ফোনটি।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …