Monday , July 26 2021
Home / News / গ্যাস ওভেন থেকে বেরিয়ে এলো বিশালাকার সাপ, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

গ্যাস ওভেন থেকে বেরিয়ে এলো বিশালাকার সাপ, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

সেপ্টেম্বর অক্টোবর মাসে শরীরে প্রোটিন সংগ্রহ শীতকালে তারা শীতঘুমে যায় কিন্তু শীতকালে সেই শীতঘুম উধাও। ঘরের মধ্যে দেখা গেলো সাপের উপদ্রব। সাপের বিষ এতটাই তীব্র হয় যে তার এক কামড়ে প্রান হারাতে পারে যে কেউ।

সাধারনত গভীর বনে এদের খোঁজ মিললেও কোনোসময় এরা ঘরেও ঢুকে যায়। আর কেউ যদি একটু অসতর্ক হয় তাহলেই প্রাননাশ অবস্যসম্ভাবী। এরকমই একটা ঘটনা ঘটেছে যেখানে কোনোভাবে একটি বড়ো সাপ বাড়িতে ঢুকে পরে বাড়ির রান্নাঘরে ঘাপটি মেরে বসেছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও ভাইরাল যেখানে দেখা যাচ্ছে একটি বাড়িতে রান্নাঘরে গ্যাসের নীচে গুটিসুটি দিয়ে লুকিয়ে ছিল একটি সাপ। রান্না করতে করতে কড়াই সরাতেই সেই বিষধর সাপ ফণা তুলে ওঠে। যে রান্না করছিল মুহুর্তের মধ্যেই তার সেটা নজরে আসতেই শেষ রক্ষা হয়।

একটু সতর্কতার জন্য প্রাননাশের হাত থেকে রক্ষা পান তিনি। এই ভিডিওটি সামনে আসতেই হাড়হিম হয়ে গেছে সবার। বাড়ির মধ্যে এভাবে যে কোনো সাপ লুকিয়ে থাকতে পারে তা দেখে অবাক হয়েছে।

আমারা সেভাবে কেউ বাড়ির মধ্যে সতর্ক থাকিনা তাই এই অসতর্কতা যে কারো জীবনে বিপদ ডেকে আনতে পারে তা ভেবেই শিউরে উঠেছেন সবাই। ভিডিওটিতে দেখা যাচ্ছে সাপটিকে উদ্ধার করতে সাপুড়ে ডাকা হয়েছে। সাপুড়েরা নানা কৌশলে সাপটিকে উদ্ধার করে নিয়ে গেছেন

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

কঠোর লকডাউন দেখতে উৎসুক জনতার ভিড়, আটক ২১

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়াকড়ি ও সাধারণ মানুষের ঢিলেঢালা ভাবের মধ্য দিয়ে চট্টগ্রামে লকডাউনের প্রথম দিন ...

You cannot copy content of this page