Breaking News

গ্রামের কৃষকের ছেলে ফসল জমিতে কাজ করতে গিয়ে গান গেয়ে মুগ্ধ করলো পুরো গ্রামবাসীকে। অসাধারন এই প্রতিভা দেখে সবাই খুশি তুমুল প্রসংশা নেটিজনদের।

নিজস্ব প্রতিবেদন:প্রতিভা (ইংরেজি: Genius) ব্যক্তির অসাধারণ সৃজনীশক্তি, ব্যতিক্রমধর্মী বুদ্ধিমত্তাবিশিষ্ট গুণাবলী বিশেষ। তিনি অন্তঃর্নিহিত ব্যতিক্রমধর্মী বুদ্ধিবৃত্তি চর্চার সক্ষমতা, সৃজনশীলতা অথবা জন্মগত ও প্রকৃতিগতভাবে একে বাস্তবে রূপান্তরিত করতে সক্ষম হন। যিনি এ গুণাবলীর অধিকারী তিনি প্রতিভাবান হিসেবে চিহ্নিত।

মনির খান বাংলাদেশের খ্যাতিমান কন্ঠশিল্পী হিসেবে নিজেকে অনন্য স্থানে উঠিয়ে নিয়ে এসেছেন। নিজের সুরেলা কন্ঠে পাগল করেছেন লাখ মানুষকে। বাংলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পযর্ন্ত কন্ঠ ভাসিয়েছেন তিনি।আর আজ সেই দরদী শিল্পীর কন্ঠে গান গাইলেন গ্রামের কৃষকের ছেলে।

আলাপচারিতায় মনির খান বলেন, আমি যতদিন বাঁচবো দেশের মানুষের জন্য গেয়ে যাবো। আমার এই কন্ঠ আমার দেশের জন্য। আমি মরণের আগের দিন পযর্ন্ত আমার দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করে যাবো। আমাকে আজকের মনির খান বানিয়েছেন আমার দেশের মানুষ।আমি চিরকৃতজ্ঞ।

পাঠক মনির খানের কথা মনে হলেও চলে আসে আরেকটি নাম আর সেই নামের সাথে আমরা সবাই পরিচিত ‘অঞ্জনা’। আজকে মনির খান সারা বাংলাদেশে আলোচিত।আর প্রতিটি গানে তিনি অঞ্জনাকে মনে করবেন না সেটা তো হয়না। আসুন অঞ্জনাকে নিয়ে মনির খান কি বললেন পড়ে নেওয়া যাক।

মনির খান তার গানের ৪১টি অ্যালবামের মধ্যে ‘অঞ্জনা’ কে নিয়ে গান রেখেছেন। সেই শুরু থেকে আজ পযর্ন্ত তিনি এই ভালোবাসার মানুষের জন্য একটি হলেও গান গেয়েছেন।আজকের এই বিশেষ দিয়ে তিনি অঞ্জনার উদ্দেশ্যে কিছু বলতে চান কিনা সে বিষয়ে মনির খানকে জিজ্ঞাসা করণে তিনি বলেন, আসলে নতুন করে আমার কিছু বলার নাই।

আমার গানে গানে আমি প্রতিটি মুহুর্তে সবাইকে বুঝিয়েছি। আর আজকে বলতে গেলে সে যেখানে থাক ভালো থাক।ভাইরাল হওয়া ছেলেটি সেই বিখ্যাত মনির খানের কন্ঠে গান গেয়ে যা সাড়া ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।ছেলেটি অতি দরিদ্র ঘরের এক কৃষকের ছেলে।সে সারাদিন মাঠে পরিশ্রম করে।

কিন্তু তার প্রতিভা দেখে গ্রামের সবাই মুগ্ধ।সে তার অসাধারণ কন্ঠে মনির খানের গান গেয়ে বেড়াচ্ছে।এই ছেলেটি যেখানে থাকার কথা ছিল স্কুল-কলেজে কিন্তু সময়ের বিবর্তনে গরীবের ছেলে হওয়ায় আজ মাঠে কাজ করতে হচ্ছে।এরকম প্রতিভাবান ছেলে দেশে খুবই কম দেখা যায়।ছেলেটি সকাল সাতটার দিকে মাঠে চলে যায়।

মাঠে কাজ করার জন্য।একদিন এক সাংবাদিক চলে যায় তার গান শোনার জন্য ওই ফসলের মাঠে সেখানে গিয়ে দেখে ছেলেটি জমি থেকে আগাছা পরিষ্কার করছে।সাংবাদিক দেখে সে তার কাজ ফেলে দিয়ে তার সাথে অনেক কথা বলতে শুরু করল।সাংবাদিক তাকে অনেক কিছু প্রশ্ন করলেন।

সে খুব ভদ্রতার সাথে উত্তর দিল।সাথে সাথে গ্রামের হাজারো দর্শক জড়ো হয়ে গেল এবং তাকে উৎসাহিত করতে শুরু করল। এবং সাংবাদিকের কথায় সে তার পছন্দের অসাধারণ মনির খানের কন্ঠে একটি গান পরিবেশন করলেন মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় এবং সকল প্রশংসা অর্জন করে।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …