Breaking News

গ্রামের পুকুরে মিনিটে পনেরশো কেজি মাছ ধরা পরল জেলের জালে। রাতারাতি ভাগ্যবদল জেলের, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা অনেকেই মাছ ধরতে খুব পছন্দ করি। বাঙ্গালীদের মধ্যে অনেকেপেশা আবার অনেকের নেশাও বটে। মানুষ জীবনধারণের জন্য ভিন্ন ধরনের পেশায় নিয়োজিত থাকে। গ্রামে মানুষের পেশার মধ্যে অন্যতম একটি পেশা হচ্ছে মাছ ধরা। আবার অনেকে শখের বসেও মাছ ধরে থাকে।

প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে মাছ শিকার করে খেয়ে আসছে। মাছ অতি সহজ লভ্য ও পুষ্টির এমন একটি ভান্ডার। মাছ ধরা কে না পছন্দ করে কারো কারো প্রিয় হলো মাছ ধরা বিনা পুঁজির বিনা পুঁজির মাছ ধরে অধিক লাভবান হওয়া যায় গ্রামের পুকুরে জেলেরা মিনিটে মাছ ধরে পাল্টে দিলো তাদের ভাগ্য।

15000 কেজি মাছ ধরা এগুলোর মধ্যে পাওয়া যায় পাবদা মাছ, কার্ফু মাছ, তেলাপিয়া মাছ, পাঙ্গাস মাছ, বাটার মাছ ও সিলভার কার্প। মাছসকল জেলেরা খুশিতে আত্মহারা হয়ে গেলেও মাছগুলো দেখে আপনারা নিজের চোখে না দেখলে বিশ্বাস ই করতে পারবেন না। কি পরিমান মাছ পাওয়া যায় এখানে তাই দেরি না করে আজই আপনারা গ্রামে পুকুর খনন করেন।

মাছ ধরেন বিনা পুঁজিতে লাভজনক মিনিটে হয়ে যাবে কোটিপতি। বাংলাদেশের জনপ্রিয় মাছ ধরা অনেক মানুষ আছে মাসে লাখ লাখ টাকা ইনকাম করে মাছ ধরে তাই গ্রামের মানুষ নিজেদের পুকুর মাছ শিকার করে মাছ আহরণ করে। তাদের মাছ ধরার কৌশল গুলো অসাধারণ।

কারণ তারা এমন ধরনের কৌশল ব্যবহার করে যেখানে তারা সাথে 15000 কেজি মাছ ধরতে সক্ষম হয়। আর এই মাছগুলো ধরে তারা বাজারে বিক্রি করে আবার নিজেদের জন্য কিছু রেখে দেয়। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায় জেলেরা আনন্দের সহিত মাছ ধরেছে। নিচে দেখুন ভিডিওটি

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …