Breaking News

গ্রামের বিয়ে বাড়িতে দুই সুন্দরী যুবতী মেয়ের নাচে উত্তাল বিয়ে বাড়ি । মুহূর্তেই ভাইরাল মেডিয়া জগত।

নিজস্ব প্রতিবেদন: ইন্টারনেট হাতের কাছে থাকায় আমরা যেকোনো মুহূর্তে পৃথিবীর যে কোন অঞ্চলে ঘটে যাওয়া সকল ঘটনা মুহূর্তের মধ্যেই জানতে পারি। যা খুব তাড়াতাড়ি পুরো বিশ্বে ছড়িয়ে দিতে কাজ করে কিছু সামাজিক গণমাধ্যম। বর্তমানে সোশাল মিডিয়া একটি বড় গণমাধ্যমের রূপ নিয়েছে। প্রায় সকল ধরনের কাজ গুলোই আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি। যা আমাদের আনন্দ দেয়, আবার অনেক সময় অবাক করে তোলে ,আবার কিছু ক্ষেত্রে আলোচনা ও সমালোচনার ও সৃষ্টি করে ।

অনেক প্রতিভার বহিঃপ্রকাশ ঘটে থাকে এই সোশাল মিডিয়ার মাধ্যমে । যা আমরা সচরাচর দেখতে পাই । যতই দিন যাচ্ছে এটি আরো বেশি পরিমাণে জনপ্রিয়তা লাভ করছে। আজকের এই ভিডিওটিতে দুটি মেয়ের বিয়ে বাড়িতে নাচের চিত্র ভাইরাল হয়েছে। মেয়ে দুটি জনপ্রিয় এক বাংলা গানের সাথে তাল মিলিয়ে দেহের বিভিন্ন অঙ্গ ভঙ্গি মাধ্যমে আজ প্রদর্শন করে সকলের মন কেড়ে নেয়। যা একটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সাথে সাথে মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

মেয়ে দুটি মুহূর্তেই নেটিজেনদের প্রশংসায় ভাসতে শুরু করে।আমরা সচরাচর ইউটিউব কিংবা বিভিন্ন গণমাধ্যমে এই নাচগুলো প্রায়ই দেখে থাকি। তবে এর মধ্যে কিছু কিছু ভিডিও আছে খুবই নোংরা। কিন্তু আজকের এই ভিডিওটিতে দুটি মেয়ে শালীন পোষাক পড়ে দেহের অঙ্গভঙ্গির মাধ্যমে যে নাচটি প্রদর্শন করেছে তা দেখে সকলেই মুগ্ধ হয়ে গেছে। আমাদের প্রত্যেকের মাঝেই প্রতিভা লুকিয়ে আছে। কিন্তু অনেক সময় আমাদের প্রতিভা গুলো আমাদের মধ্যেই সুপ্ত অবস্থায় থাকে যায়।

যদিও মাঝে মধ্যে প্রদর্শন করা হয় কিন্তু তা সকলের কাছে উপস্থাপন করা হয়। প্রতিভাকে তো আর আটকে রাখা যায় না , যার প্রতিভা আছে সেটা কোনো মাধ্যমে প্রকাশ হবেই । তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া এই দিক টিকে আরো উন্মোচিত করেছে । এটি মুহূর্তের মধ্যে সারা বিশ্বের কাছে বিষয়টি তুলে ধরে যাতে করে সকলেই বিষয়টি সম্পর্কে জানতে পারছে । যা খুবই অল্প সময়ের মধ্যে ভাইরাল হচ্ছে এবং আলোচনা ও সমালোচনার জন্ম দিচ্ছে । আমাদের প্রত্যেকের উচিত এই ধরনের মনমুগ্ধকর ভিডিওগুলো পজেটিভ কমেন্ট করে তাদেরকে আরও উৎসাহিত করা।

অনেকে প্রশংসিত ও হচ্ছে এর মাধ্যমে । বর্তমান বিষয় গুলো পুরোটাই এই সোশাল মিডিয়ার মাধ্যমে উঠে আসে । যাতে সহজেই বিষয়টির ভালো – খারাপ দিক গুলোর পার্থক্য নির্ণয় করা যায়। সম্প্রতি কিছুদিন হলো সোশ্যাল মিডিয়ায় একটি নাচ ভাইরাল হয়। ভাইরাল সেই নাচের সঙ্গে সেখানে দেখা যায় একটি কিশোরী মেয়ে একটি রাজস্থানি গানের সঙ্গে নেচে যাচ্ছে। মেয়েটা সুন্দর ও সাবলীলভাবে নেচে যাচ্ছে। তার এ নাচটি কিছু সময়ের মধ্যে 1 মিলিয়ন ভিভ হয়েছে । একইসাথে নাচটি অনেক প্রশংসা ও কুড়িয়েছে ।

সকলেই ভালো ভালো কমেন্ট করে ও এই অল্প বয়সে এত সুন্দর নাচের জন্য বাহবা দিয়েছেন। সেখানে দেখা যায় কিশোরীর নাচ করছে এবং আশেপাশের গ্রামবাসীরা সেটি আনন্দের সাথে দেখছে । মেয়ে দুটি গানের সাথে নেচে যাচ্ছে যা উপস্থিত সকলকে মুগ্ধ করছে । আরো অল্প বয়সী বাচ্চা রাও পিছনে দাড়িয়ে আনন্দের সাথে নাচটি উপভোগ করেছে। এতো অল্প বয়সে এতো সুন্দর নাচ ,যা অল্প সময়ের মধ্যে ভাইরাল হয় এবং সর্বস্তরের মানুষের থেকে প্রশংসা অর্জন করে যা মেয়েটির প্রতিভাকে জানান দেয়। সর্ব পরি প্রতিভা থাকলে তার বিকাশ অনিবার্য একই সাথে সেটা বিস্তারের মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …