Breaking News

চুল কাটার কাঁচি দিয়ে সাপের গর্তের মুখে তৈরি করল ফাঁদ, বের হতেই কাটা গেল সাপের মাথা, এমন ব্যাতিক্রমধর্মী ভিডিও ব্যাপক ভাইরাল স্যোশাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন:সাপ অনেক বিষধর প্রাণী হলেও পৃথিবীর অনেক মানুষ আছে যারা খেয়ে থাকে। সাপ খেতে তারা খুব পছন্দ করে। পৃথিবীতে এমন অনেক দেশের মানুষ আছে যারা সাপকে তাদের প্রধান খাবার হিসেবে খেয়ে থাকে।

যত বিষধর সাপ হোক না কেন তারা নিমিষেই রান্না বা সেদ্ধ করে খেয়ে ফেলে।তারা জঙ্গল থেকে সাপ শিকার করে খায়।আমরা যেমন মাছ শিকার করে খাই ঠিক তেমনি তারা সাপ শিকার করে খায়। মাছ শিকার করতে যেমন অনেক ধরনের ফাঁদ ফেলা হয় এবং এ ধরনের পদ্ধতি বা কৌশল অবলম্বন করা হয় ঠিক তেমনি সাপ ধরার সময় কিছু পদ্ধতি অবলম্বন রয়েছে।

তবে একেক জন একেক ধরনের পদ্ধতি বা কৌশল ব্যবহার করে সাপ ধরে। তাদের এই সাপ ধরার কৌশল গুলো সত্যি আশ্চর্য হয়ে যায়।নেট দুনিয়ায় ভাইরাল হওয়া সাপ ধরার কৌশল দেখে মানুষ বিস্মিত হয়ে পড়েছে। আজ এক ভিডিওতে কিভাবে সাপ ধরে সেই ভিডিও সম্পর্কে আপনাদেরকে জানাবো।

আপনারা যদি এই ধরনের কৌশল অবলম্বন করে সাপ ধরেন তাহলে আপনাদের যা যা লাগবে তা হচ্ছে। কয়েকটি বাঁশের কঞ্চি, একটি মুরগির ছানা এবং কয়েকটি রাবারের ব্যান্ড।এরপর জঙ্গলে গিয়ে খুঁজে দেখতে হবে কোথায় সাপের গর্ত আছে। সাপের গর্ত খুঁজে বের করে সেখানে ভালো করে সামনের অংশ টুকু পরিষ্কার করে নিতে হবে।

এখন কঞ্চি দুটি নিয়ে রাবার দিয়ে ভাল করে বেঁধে নিতে হবে। একটি কঞ্চি নিয়ে সাপের গর্তে সামনে ইউ আকৃতির মত করে বসাতে হবে।এবং রাবার দিয়ে কাঁচির অংশের সাথে এবং ওই গর্তের সামনে রাখা কঞ্চির সাথে ভাল করে বেঁধে দিতে হবে। এরপর সাপের গর্তে সামনে থেকে এক হাত দূরত্বের একটি মুরগির বাচ্চা বেঁধে রাখতে হবে।

এখন শুধু অপেক্ষার পালা। যখন সাপটি এসে গর্ত থেকে বের হতে যাবে এবং মুরগির বাচ্চাকে খেতে যেতে আগ্রহী হবে ঠিক তখনই সাপটি আটকে পড়বে।ছেলেটি বেশ কিছুক্ষণ পর আসার পর দেখতে পেল যে, সাপটি ফাঁদে আটকে পড়েছে। এখন সে প্রথমে মুরগির বাচ্চাটিকে ওখান থেকে সরিয়ে নিল।

এরপর কাচি সরিয়ে নিয়ে সাপটি গর্ত থেকে বের করে আনল। সাপটিকে গর্ত থেকে বের করে আনার জন্য তাকে গর্ত খনন করতে হয়েছে।সাপটিকে গর্ত থেকে বের করার পর সাপের গায়ে লেগে থাকা সুতো কেটে নিতে হবে। এবং খুব সাবধানে সাপের মাথার অংশ চেপে ধরতে হবে। যাতে সাপটি ছুটে না যায়। সাপটির ফিরে এসে ছোবল মারতে পারে।

এখন ছেলেটি তার সরঞ্জাম এবং তারা খাদ্য সাপটিকে নিয়ে বাসায় চলে গেল। সোশ্যাল মিডিয়াতে এই সাপ ধরার ভিডিও তুমুল পরিমানে ভাইরাল হয়। আপনারা যদি সাপ ধরার কৌশল সম্পর্কে জানতে চান বা ভিডিও দেখতে চান তাহলে নিচের লিংকে যেতে পারেন।

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …