Breaking News

চুল লম্বা ও মজবুত করার টিপস দিলেন জাবেদ হাবিব

জাবেদ হাবিবের নাম শোনেন নি এমন রমণী গোটা ভারতে হাতে গুনে পাওয়া যাবে! হ্যাঁ ঠিক ধরেছেন হেয়ার এক্সপার্ট জাবেদ হাবিবের কথাই বলছি। ওনার পার্লারে চুল কাটার অভিজ্ঞতা যাদের আছে তারা নিশ্চয়ই জানেন যে, কতটা কেয়ার ও কম্ফরটের সাথে হেয়ার কাট করা হয়ে থাকে। তবে আজ পার্লারের কথা না বলে বরং জাবেদ হাবিবের দেওয়া ঘরোয়া হেয়ার কেয়ার টিপস আপনাদের বলা যাক। চুল লম্বা ও মজবুত করার জন্য সহজ একটি টিপস তিনি বলেছেন। আপনাদের সাথে তা শেয়ার করছি।

স্টেপ বাই স্টেপ কি ভাবে জাবেদ হাবিবের ঘরোয়া টিপস ফলো করবেন তা নীচে বিস্তারিত লিখলাম। আর হ্যাঁ আপনাদের জন্য লেখার শেষে দারুন একটা চমক রয়েছে। ভাবছেন কি চমক? তা দেখতে হলে আপনাকে অবশ্যই আজকের লেখা ঝটপট পড়ে নিতে হবে।

জাবেদ হাবিব হেয়ার কেয়ার টিপস চুল লম্বা করার,সময় ও যত্ন চুল লম্বা করতে সঠিক ভাবে যত্ন ও সময় লাগে। রাতারাতি চুল লম্বা হওয়া বাস্তবে সম্ভব নয়। তাই ধৈর্য ধরে এক থেকে দু মাস ব্যবহার করুন আজকের টিপস। ভালো ফল পাবেন ১০০%। আমি না স্বয়ং হেয়ার এক্সপার্ট জাবেদ হাবিব বলছেন।

চুল লম্বা করার ঘরোয়া হেয়ার প্যাক,চুল লম্বা করার চেষ্টায় যারা রয়েছেন তারা অবশ্যই আজকের টিপসটি ব্যবহার করুন। খুব সহজ ও কম খরচের ঘরোয়া উপায়। নিয়মিত করতেও পারবেন। বেশি সময় সাপেক্ষ নয়।

হেয়ার প্যাকের সামগ্রী,পুদিনা পাতার পেস্ট হাফ বাটি,নারকেল তেল ৫ চা চামচ,কি ভাবে অ্যাপ্লাই করবেন,একটি বাটিতে পুদিনা পাতার পেস্ট ও নারকেল তেল ভালো করে মিশিয়ে নিন প্রথমে।,এবারে একটি ব্রাশের সাহায্যে এই মিশ্রণটি মাথার স্ক্যাল্পে লাগান ভালো করে। মাথার স্ক্যাল্পে লাগানো হয়ে গেলে চুলে লাগিয়ে নিন।

অপেক্ষা করুন মাত্র ১৫ থেকে ২০ মিনিট। চাইলে ৩০ মিনিট অব্ধি রাখতে পারেন। কিন্তু পুদিনা পাতা মাথায় বেশিক্ষণ রাখলে অনেকের ঠাণ্ডা লাগার সম্ভাবনা থেকে যায়। তাই ২০ মিনিট পর নর্মাল যে শ্যাম্পু আপনি ব্যবহার করেন তা দিয়ে ভালো করে মাথা ধুয়ে নিন। সপ্তাহে ৩ থেকে ৪ বার এটি ব্যবহার করতে পারেন। বা যেদিন শ্যাম্পু করবেন ভাবছেন সেদিনও এই হেয়ার প্যাক লাগাতে পারেন।

একমাস থেকে দুমাস করুন। ফলাফল নিজেই বুঝতে পারবেন। চুলের জেল্লা বেড়ে গিয়েছে, চুল আরও মজবুত হয়েছে। আর বৃদ্ধি তো চোখে পরার মত হয়েছে! কি এতক্ষণ উপরে যা পড়লেন তা বিশ্বাস হচ্ছে না! যে এত সহজেও চুলের বৃদ্ধি হতে পারে নাকি? তাহলে আসুন স্বয়ং জাবেদ হাবিবের মুখে শুনে নেওয়া যাক। জাবেদ হাবিবের ভিডিও রয়েছে যেখানে তিনি আজকের টিপস অ্যাপ্লাই করে দেখাছেন।

Check Also

গরমে অয়েলি স্কিনের দুই ফেস প্যাক! ট্রাই করুন স্কিন হবে মোলায়েম

এসে গেছে গরম, আর শুরু হয়ে গেছে অয়েলি স্কিনের জ্বালাযন্ত্রণা। এই সময়টায় না যায় শান্তিতে …