Breaking News

ছবিতে থাকা তিনটি ছোট শিশু আজ করছে বলিউডে রাজত্ব, নাম বলা চ্যালেঞ্জের

স্টার কিডসদের (Star Kids) খবর এখন সবাই পেতে চায়। সম্প্রতি ভাইরাল হওয়া এক ছবিতে খুব কিউট তিনটি মেয়েকে দেখা যাচ্ছে। এই মেয়েরা সবাই এখন অনেকটাই বড় হয়ে গেছে। আর এখন তাদের বলিউডের সবচেয়ে স্টাইলিশ স্টার কিডসদের মধ্যে গণ্য করা হয়। তাদের লাখ লাখ ভক্তও রয়েছে। আসলে এই ছবিতে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Panday), শাহরুখ খানের মেয়ে সুহানা খান (Suhana Khan) এবং শ্বেতা নন্দার মেয়ে নব্য নাভেলি (Navya Naveli)।

এই তিনজন কন্যাই বেস্ট ফ্রেন্ড এবং বড় হওয়ার পরেও তাদের বন্ধুত্ব ঠিক যেন আগের মতই। প্রায়শই তিনজন একসঙ্গে সময় কাটান। তাদের একজন বলিউডের বড় তারকা হয়ে উঠেছেন। অন্যজন বলিউডের খুব শীঘ্রই ডেবিউ করছেন। অন্যদিকে, তৃতীয়জন খুবই স্টাইলিশ এবং বলিউডের শাহেনশাহের নাতনি। এই তিনজনই বড় হওয়ার পর অনেকটাই লাইম লাইটে থাকেন।

তাদের শৈশবের ছবি দেখে হয়ত অনেকেই তাদের চিনতে পারে, আবার অনেকে এখনও তাদের চিনতে পারেনি। অনন্যা (Ananya Panday), সুহানা (Suhana Khan), নভ্যা (Navya Naveli) এবং সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া ভাল বন্ধু এবং প্রায়শই একসাথে ছবি শেয়ার করেন। অনন্যা (Ananya Panday), নব্য (Navya Naveli) ও সুহানা (Suhana Khan) তিনজনই একই স্কুলে পড়তেন। অনন্যা পান্ডে ইতিমধ্যেই অনেক ছবি করেছেন। সম্প্রতি তাকে দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেহরিয়ানে দেখা গেছে।

একই সঙ্গে সুহানাও এখন বলিউডে ডেবিউ করতে চলেছেন। তিনি খুশি কাপুর এবং অগস্ত্য নন্দার সাথে জোয়া আখতারের দ্য আর্চিসের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন। এই ছবিটি ছাড়াও সুহানা তার সৌন্দর্য ও স্টাইল নিয়ে আলোচনায় থাকেন। তিনি অন্যতম জনপ্রিয় তারকা কিড। একই সঙ্গে অনন্যার ব্যবসায় আগ্রহ রয়েছে।

Check Also

ভুল করেও এই দিকে মাথা দিয়ে শোবেন না, নিঃস্ব হয়ে যাবেন, জীবনে নেমে আসবে অশান্তী, জানুন বিস্তারিত..

নিজস্ব প্রতিবেদন: আপনার ঘুমানোর ভঙ্গি প্রভাব ফেলতে পারে আপনার জীবনে।বলা হয়ে থাকে যে ঘুমের সময় …