Thursday , June 24 2021
Home / News / ছোট স্টিমারের ওপর থেকে কু’মি’রকে খাবার দিতে গিয়ে ঘ-টলো বি-পত্তি, ওপরে উঠে এলো কু-মির, তু-মুল ভাইরাল হল ভিডিও!

ছোট স্টিমারের ওপর থেকে কু’মি’রকে খাবার দিতে গিয়ে ঘ-টলো বি-পত্তি, ওপরে উঠে এলো কু-মির, তু-মুল ভাইরাল হল ভিডিও!

সোশ্যাল মিডিয়া মানে আধুনিক যুগের অন্যতম এক যোগাযোগ ব্যবস্থা। বর্তমানকালের সোশ্যাল মিডিয়াকে টিভি,নিউজ পেপারের মতোনই শ-ক্তি-শা-লী ব-লে ধ-রা হয়।যে কোন খবর দ্রু-ত ছ-ড়িয়ে যায় অনলাইন নিউজ পোর্টাল গু-লি-তে। সারাদিনের ব্যস্ততার ফাঁকে এক নজরেই সাধারণ মানুষ চোখ রাখেন সেই সব খবর গু-লি-তে। যুগের পরিবর্তনের সাথে সাথে এই সামাজিক যোগাযোগ মাধ্যম আরো উন্নততর হচ্ছে।

আগে শুধুমাত্র এই অনলাইন যোগাযোগ ইমেইল এর মাধ্যমে সীমা-ব-দ্ধ ছিল।কিন্তু স্মার্টফোন এবং ইন্টারনেটের সহজলভ্যতা সাথে সাথে এখন বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশন বাজারে এসেছে। এরমধ্যে উল্লেখযোগ্য, ফেসবুক হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম প্রভৃতি।ঘুম থেকে উঠে হোক বা ঘুমাতে যাওয়ার আগে মানুষ এখন এই সোশ্যাল মিডিয়াতে স-ময় কা-টাতে বেশি ভালোবাসেন।

তবে এই সোশ্যাল মিডিয়ার যেমন কিছু সুবিধা আছে, তেমনি রয়েছে কিছু নে-তি-বা-চক দিক ও।পেটের মধ্যে প্রথমেই বলা যায় ছাত্র-ছাত্রীরা বিশেষত টিনেজার ছাত্রছাত্রীরা সোশ্যাল মিডিয়াতে অতিরিক্ত স-ময় ব্য-য় করার ফলে মা-ন-সি-ক-ভাবে স্থি-র-বুদ্ধি হয়ে পড়ছে।আর সাধারণ মানুষের মধ্যেও অনেকে সোশ্যাল মিডিয়ায় এতটাই স-ময় ব্য-য় ক-র-ছেন যে আশেপাশের আপনজনকেও ঠিকভাবে সময় দিতে পারছেন না বা জীবনের আনন্দ সঠিক ভাবে উপভোগ করতে পারছেন না।

ভালো খারাপের মিশেলই যে কোন জিনিস তৈরি হয়। সোশ্যাল মিডিয়াও হলো এমন একটি প্লাটফর্ম। ফেসবুকে আমরা প্রতিদিন বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে থাকি।সম্প্রতি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।যে ভিডিওতে একটি কু-মির কে জ-লের ম-ধ্যে চ-লা-চল ক-রতে দেখা যাচ্ছে। ভিডিওটির শে-ষ প-র্যায়ে কু-মি-র-টিকে পাশে থাকা এক পর্যটক এর কাছ থেকে খাবার খেতে ও দেখা যায়।

কয়েক সেকেন্ডের ছোট্ট এই ভিডিওটি ইতিমধ্যেই দর্শকদের ম-ন কে-ড়ে নি-য়েছে।ইতিমধ্যেই ৩ মিলিয়ন দর্শক অতিক্রম করেছে ভিডিওটি।লাইক সংখ্যাও প্রায় ১৩ হাজার।সব মিলিয়ে ভিডিওটি বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

পুরনো ২ টাকার কয়েন দিয়ে লাখপতির হওয়ার দারুণ সুযোগ!

আপনার কাছে যদি থেকে থাকে ২ টাকার কয়েন (2 rupees coin) তবে বাড়িতে বসেই আপনি ...

You cannot copy content of this page