Breaking News

জঙ্গলে তীর-ধনুক দিয়ে মুরগির শিকার করলেন যুবক! খেলেন রান্না করে! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:পৃথিবীতে প্রতিনিয়ত মানুষকে লড়াই করে বেঁচে থাকতে হয়। খাদ্য থেকে শুরু করে বাসস্থান সবকিছুর জন্যই সংগ্রাম চালাতে হয় মানুষকে। পৃথিবীতে সহজে কোন কিছুই পাওয়া যায় না। আজকাল সোশ্যাল মিডিয়ার যুগ।এই নেট মাধ্যমের সাহায্যে আমরা এমন অনেক ঘটনা চাক্ষুষ করতে পারি যা আমাদেরকে অবাক করে রেখে দেয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে ও আমরা এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখলে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন। তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

ইদানিং বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল এই ভিডিওটিতে আমরা দেখতে পাচ্ছি এক ব্যক্তি একটি ঘন জঙ্গলের মধ্যে প্রবেশ করেছে। তারপর সেখান থেকে অত্যন্ত কষ্ট করে দীর্ঘ সময় ধরে একটি মুরগি ধরে নিয়ে আসেন তিনি।

জঙ্গলের মধ্যেই কোনমতে ওই মুরগিটিকে তীর-ধনুক দিয়ে হত্যা করে মসলা দিয়ে রান্না করে খেতে দেখা যায় ওই ব্যক্তিকে। সম্ভবত জঙ্গলের মধ্যে অন্যরকম ভাবে খাদ্যের কোন সংস্থান না হওয়ায় শেষমেষ এভাবে শিকার করে খেতে হচ্ছে ওই ব্যক্তিকে। ব্যক্তিটিকে দেখেই বোঝা যায় দীর্ঘ সময় ধরে ক্ষুধার্ত ছিলেন তিনি। ভিডিওটি কোথাকার তা এখনো পর্যন্ত জানা যায় নি।

তুমুল ভাইরাল এই ভিডিওটি survival in the wild নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক দিনের মধ্যেই প্রায় 841 হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি কে লাইক করেছেন 7 হাজার মানুষ। কমেন্ট বক্সে সকলেই ওই ব্যক্তির শিকার করার দক্ষতার প্রশংসা করেছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে আপনারাও ভিডিওটি দেখে নিতে পারেন।

Check Also

আদৃতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর সম্পর্কের রসায়ন যথেষ্ট রোম‍্যান্টিক হলেও শোনা যাচ্ছে, …