Breaking News

জনপ্রিয় গানের সাথে যুবতীর উদ্যম বেলি ড্যান্স, এ যেন এক অসাধারণ কম্বিনেশন, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিও ইন্টারনেটে দেখি ।সেই ভিডিও গুলো রাতারাতি জনপ্রিয় হয়ে যায় ইন্টারনেট ফেসবুক ইউটিউব এ। ট্রেন্ডিং ও এসে যায় অনেক সময়। সে ভাইরাল নাচ গুলোর মধ্যে রয়েছে অনেকগুলো পুরনো গানের নাচ। সে এমন একটি গানে নাচে দেখালো এক তরুণী ।

তরুণটির নাচ ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। একটি ভারতীয় জনপ্রিয় গানে নাচ করে ছিলেন সেই তরুণী। গানটি ইতিমধ্যেই মন জয় করেছে অনেকের মন। গানটি সাধারণ হলেও তা নাচটি ছিল অসাধারণ নাচ। সে রীতিমত এই গানে নেচে ভাইরাল হয়ে পড়ে সমগ্র নেট জগতে। তার নাচটি ছিল অসাধারণ। সে গানের তালে তালে নাচতে থাকে তার নাচের তাল গানের সাথে মিশে মিলে যাচ্ছিল।

সে যেন হুবহু গানের তাল এর সাথে তার নাচ পরিবেশন করতে যাচ্ছিল। সে অতি নিখুঁতভাবে তার নাচে ছিল। সে সুন্দর করে তার প্রতিটি নাচের স্টেপ পরিদর্শন করছিল। সকলকে করছে তার প্রশংসা ।অনেকে করছে সমালোচনাও ।সকলকে তার নাচের তালে মুগ্ধ করে দিয়েছে। সে তার এই গানের ভিডিওটি একটি ইউটিউব চ্যানেলের দিয়ে রীতিমত ভাইরাল হয়ে যায় সমগ্র নেট দুনিয়ায়।

তার নাচের ভঙ্গিমার প্রশংসা করছে সকলেই। তার এই ভঙ্গিমা জন্যই তার এই নাচ এত জনপ্রিয় ভাইরাল হয়েছে সকলের মনে। সকলেই উপভোগ করেছে সে তরুনীর ভাইরাল হওয়া নাচটি। ভারতের একটি রুনি নাচ করলো বলিউডের জনপ্রিয় সালমান খান এবং সুস্মিতা সেনের জনপ্রিয় গান “চুনারি চুনারি ” তে। গানটি ছিল ৯০ দশকের একটি জনপ্রিয় গান। ৯০ দশকের গানটি ছিল সবার মুখে মুখে।

সে সময়ে গানটি খুব জনপ্রিয় হয়েছিল ।সেই সময় এই গানটি ছিল খুব অসাধারণ। এই যুগে এসে সেই গানটিতে নেচে সাড়া ফেলে দেয় নেটদুনিয়ায় এক তরুন ।তরুনীর নাচছিল নিখুঁত সঠিকভাবে নাচের সব ভঙ্গি অনুসরণ করে নেচে যাচ্ছিল ।তার নাচ যেন সকলের মনকে কেড়ে নিয়েছে।

৯০ শতাব্দী সেই জনপ্রিয় গানটি জনপ্রিয় হওয়ার সাথে সাথে তার নাচ ইতিমধ্যে কাঁপাচ্ছে ইন্টারনেট দুনিয়া। প্রায় কয়েক মিলিয়ন ভিউ হয়ে গেছে সেই তরুনীর নাচের ভিডিও তে। তার নাচের ধরন দেখে সকলে করছে সে তরুণটির নাচের প্রশংসা ।নাচতে ছিল খুবই চমৎকার সুন্দর পূর্ণ।তার নাচের ভঙ্গি ছিল অসাধারণ। সে গানের তালে তার নাচে তাল দিয়ে সাড়া ফেলে দিয়েছে সমগ্র ইউটিউব,ফেসবুক দুনিয়ায়।

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …