Breaking News

ডুবায় পড়ে থাকা প্লাস্টিকের টুকরো টান দিতেই লংকা কান্ড, লুকিয়ে ছিল মাগুর মাছের ঝাক, মূহুর্তেই বদলে গেল যুবকের ভাগ্য, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও।

;নিজস্ব প্রতিবেদন:একজন যুবক হাওয়ারে যাচ্ছিল। তখন সে হাঁটতে-হাঁটতে একটি ক্ষেতের কিনারায় চলে যান। সেখানে একটি বড় প্লাস্টিকের টুকরো দেখতে পান। কৌতুহলী প্লাস্টিক  টুকরো হাত দিয়ে সারানোর চেষ্টা করেন। প্লাস্টিকের টুকরোটি হাত দিয়ে সরানোর পর দেখতে পেল অবাক কান্ড।প্লাস্টিকের টুকরে নিচে ছিল প্লাস্টিকের ঝাকে ঝাকে মাগুর মাছের দল। যুবক মাছগুলো ধরতে লাগলো। তার পাশে ছিল একটি নৌকা।

নৌকায় মাছ গুলা রাখল। কারণ তার সাথে কোন পাত্র ছিল না। মুহূর্তে বদলে গেল যুবকের ভাগ্য। মাছ বিক্রি করে হয়ে গেল।নেটি জ দের মনে ফেলল সারা। গ্রাম্য পরিবেশে মাছ ধরতে কার না ভালো লাগে।ঠিক এমনই ঘটনা যুবক হাওরে গিয়ে সে দেখতে পায় ছিল অনেক বড় বড়   মাগুর মাছেরঝাঁক। সেটি ভিডিও ভিডিও ধারণ করে ইন্টারনেটে দিলে এটি ইন্টারনেটের বদৌলতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল ভাবে ছড়িয়ে পড়ে।

রাতারাতি সে ধারণকৃত ভিডিওটি হয়ে যায় ভাইরাল।সকাল  একজন যুবক ডোবাতে হাঁটতে গিয়ে দেখতে পেলে এমন কাণ্ড। চোখকে বিশ্বাস করতে পারলো না যে সে কি দেখছে। সে ডোবার কাছে থাকা  প্লাস্টিকের টুকরা কৌতূহলবশত টান দিতে দেখতে পেল এই অদ্ভুত কাণ্ড। সেপ্লাস্টিকের টুকরো টান দিতে না দিতেই দেখতে পেল  সাগরমাছ ঝাঁকে ঝাঁকে বের হচ্ছে। সেখানে   মাগুরমাছের অভাব নেই। সে অবাক দৃষ্টিতে তাকিয়ে রইল।

সে কিছু না ভেবে মাছগুলোকে ধরতে লাগলো। এত এত মাছ ছিল যে তার কাছে থাকা নৌকা টি পড়ে গেল। উপায়ন্তর না পেয়ে সে একটি  নৌকা নিয়ে আসলো সে আবার তার দেখা মাছগুলোকে ধরতে লাগলো।জীবনে এত মাছ সে আগে কখনো দেখিনি। সে আবারও  টুকরো তুলল সেখানেও সব দেখতে পেল তার দেখা আগের মত অদ্ভুত কান্ড। সেই অদ্ভুত কান্ড দেখে মহাখুশি। এতগুলো মাছ একসাথে দেখে তার সাথে থাকা বন্ধুটি তার ফোন দিয়ে

এই দৃশ্যটি ধারণ করতে লাগল। সাথে সাথে তারা মাছগুলো কে ধরতে লাগলো।তাদের কাছে এই বিষয়টি ছিল অভাবনীয়। নিজের চোখকেও তারা যেন বিশ্বাস করতে পারছিল না। তারা ভাবছে প্লাস্টিকের চুপ কর মাঝে এতগুলো মাছ কোথা থেকে আসলো। এটি ছিল একটি অপ্রত্যাশিত ঘটনা ভিডিও ধরনের মাধ্যমেই ইন্টারনেট থেকে এ খবরটি ছড়িয়ে পড়েছে। বিস্তারিত ভিডিওটি দেওয়া হলো।

Check Also

সমুদ্রের নীল তিমি কত টা ভয়ংকর হয়! সমুদ্র থেকে লাফ দিয়ে বক শিকার করে নেয় নীল তিমি,নেট দুনিয়াই ভাইরাল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব।প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে জন্মে এবং সেখানেই বড় হতে থাকে।ফলে প্রকৃতির …