Breaking News

তুলসী গাছের গোড়ায় রেখেদিন এই জিনিস, হবে টাকার বৃষ্টি

একাউন্টের দিকে তাকালে কপালে ভাঁজ যতই মন দিয়ে কাজ করা হোক টাকা যেনো হাত থেকে বেরিয়ে যাচ্ছে, পিছু ছাড়ছেনা অভাব। বর্তমান পরিস্থিতিতে দাড়িয়ে টাকার প্রয়োজনীয়তা কতটা তা আমরা সকলে জানি। লক্ষীর কৃপালাভ কি ভাবে হতে সে বিষয়ে চিন্তা করেন সকলে।

যদি এই মুহূর্তে আপনি এমন সমস্যায় জর্জরিত তাহলে এই টোটকা মেনে চলুন লক্ষী দেবীর আশীর্বাদ পাবেন। কথায় আছে বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর তাই একনিষ্ঠতা সাথে বিশ্বাস করে যদি কাজটি করেন তাহলে ফল মিলবেই।

হিন্দু শাস্ত্র মতে শালগ্রাম শিলাকে ভগবান বিষ্ণুর স্বরূপ বলে মনে করা হয়। বলা হয়ে থাকে যে বাড়িতে তুলসী সঙ্গে শালগ্রাম শিলা থাকে সেই বাড়িতে কখনোই টাকার অভাব হয় না। শাস্ত্র বিশেষজ্ঞদের মত অনুযায়ী শনিবার সন্ধ্যেবেলা আপনার বাড়ির তুলসী গাছের নিচে যদি একটি শালগ্রাম শিলা পাথর রাখেন তবে টাকার অভাব সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান হবে।

শুধু যে দারিদ্রতা দূর হবে তা নয় জীবনে অনেক অশান্তি থেকে মুক্তি পাওয়া যাবে। কার্যক্ষেত্রে যেমন সাফল্য আসবে সে রকম তুলসী গাছের গোড়ায় শালগ্রাম শিলা রাখলে পারিবারিক অশান্তি দূর হবে দাম্পত্য কলহ মিটবে পরিবার বন্ধু-বান্ধব সকলের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। অর্থাৎ বাড়িতে যে কোনো রকমের নেগেটিভ এনার্জি দূরে সরে গিয়ে পজিটিভ এনার্জি ভরে উঠবে।

Check Also

এক দোকানদার রাতে দোকান বন্ধ করতে যাচ্ছিল এমন সময় একটা কুকুর মুখে করে বাগ নিয়ে আসলো বাগে ছিল ১টি লিষ্ট আর টাকা, তার পরঃ

রাতের বেলা এক দোকানদার নিজের দোকান বন্ধ করতে যাচ্ছিল, এমন সময় একটি কুকুর দোকানে আসল। …