Breaking News

দারুন কায়দায় গ্রামের পুকুরে যুবকের জালে ধরা পড়লো বিশাল এক মাছ। রাতারাতি ভাগ্য বদলে গেল যুবকের। তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:মানুষ সেই প্রাচীনকাল থেকেই মাছ শিকার করে আসছে। নিয়মিত প্রোটিনের চাহিদা মেটাতে মাছের মত উপাদেয় আর কিছু নেই। সকলের খাবারের তালিকায় মাছ একটি অন্যতম উপাদান। মাছ খেতে কে না ভালোবাসে। তবে মাছ ধরা কিছু কম যায় না।

অনেকের কাছে এই মাছ ধরা এক প্রকার নেশা। আবার অনেকে শখের বসে মাছ ধরে থাকে।মাছ ধরতে খুব বেশি উপকরণের দরকার হয় না। আশেপাশের সামান্য উপকরণ দিয়ে মাছ ধরা যায়। এই মাছ ধরতে আসলে যে জিনিসটি দরকার সেটা হলো ধরো। যদি কারো ধৈর্য না থাকে তবে কোন ভাবে মাছ ধরা তার পক্ষে সম্ভব না।

এমন অনেক মানুষ আছেন যারা মাছ ধরতে গিয়ে দিনের পর দিন পার করে দিয়েছেন। আবার অনেকে আর ফেরেন নি । তবে এই যে মানুষের মাছ ধরার নেশা সেটা কখনো কম হয় নি।বর্তমানে বিশ্বের সার্বিক পরিস্থিতি জানার অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া।

এর মাধ্যমে সহজেই এক জায়গার খবর অন্য জায়গায় আমরা জানতে পারি।মুহূর্তের মধ্যেই একটি বিষয় নিয়ে আলোচনা,সমালোচনা করতে পারি। আবার এমন কিছু আমরা এর মাধ্যমে পাই যা হয়তো এর আগে কখনো আমরা দেখি নি। বর্তমানে মানুষের মাঝে ভাইরাল হওয়ার প্রবণতা অনেক বেশি।

সকলেই চায় সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হতে।প্রত্যেকে তাদের প্রতিভা দেখানোর জন্য নানা রকম ভঙ্গিমা করে সেটা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে। শুধু মানুষের ভিডিও নয় অনেক সময় মানুষের কিছু কাজ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলে দিচ্ছে।

এমন একটি কাজ যা কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি ভাইরাল হয়। সকলে নানা ধরনের মন্তব্য করতে থাকে। ভিডিও টি তে এক লোকের মাছ ধরার কাজ করতে দেখা যায়। আরো দেখা যায় কিভাবে তিনি গ্রামীণ হতে বানানো জলের মাধ্যমে নদীতে মাছ ধরেন।

আমরা এই ভিডিওতে দেখতে পাচ্ছি গ্রামের এক যুবক তার নিজস্ব পুকুরে। এসে মাছ ধরার জন্য সাথে একটি জাল এবং নৌকা বয়ে গিয়েছিল। পুকুরের মাঝখানে গিয়ে জাল ফেলতেই জালে ওঠে ভীষণ বড় মাছ। যা তুলা তার পক্ষে একা অসম্ভব ছিল। মাছ তাকে একবার পানিতে ফেলে দেয়।

সে আবার নৌকায় উঠে দাঁড়ায় ।অনেক কষ্ট করে শেষ পর্যন্ত সে তার নৌকার মধ্যে তুলে। আসলে মাছ ধরা একটি মজাদার পেশা হয়তো আমাদের কাছে অনেক ভালো লাগে।যারা মাছ ধরতে গিয়ে ব্যর্থ হন তারা এই ধরনের ভিডিও দেখলে আইডিয়া পেতে পারেন।

আপনাদের জন্য এই ধরনের ভিডিও খুবই উপকার ভিডিও গুলো দেখতে সত্যি অসাধারণ লাগে আপনারা যদি আমাদের এই মাছ ধরার ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করতে পারেন।

Check Also

জাল দিয়ে অভিনব পদ্ধতিতে গ্রামের পুকুরে ডুব দিয়ে তুলে নিয়ে আসছে জাল ভর্তি বড় বড় কাতলা মাছ, অবাক করা সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, তুমুল ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। সেটা নাচ, গান, মাছ ধরা, …