Thursday , June 24 2021
Home / News / নির্বাচনী প্রচারে পেছন থেকে ধা’’ক্কা, আ’হ’ত মমতা বন্দ্যোপাধ্যায়

নির্বাচনী প্রচারে পেছন থেকে ধা’’ক্কা, আ’হ’ত মমতা বন্দ্যোপাধ্যায়

বিধানসভা নির্বাচ’নের প্রচারে গিয়ে আ’হ’ত হয়েছেন পশ্চিম’বঙ্গের মুখ্য’মন্ত্রী ও তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বুধবার (১০ মার্চ) নন্দীগ্রামের রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হওয়ার সময় চার-পাঁচজন মানুষ তাকে ধা’ক্কা মেরে ফেলে দেয় বলে অভি’যোগ করেছেন তিনি।

এতে মমতার মাথা, কপাল এবং পায়ে আ’ঘা’ত লেগেছে। আ’ঘা’ত পাওয়ায় প্রচার বন্ধ রেখেই কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে মমতাকে। মমতা অভিযোগ করে বলেন, ‘ভিড়ের মধ্যে ৪-৫ জন বাইরে থেকে ঢুকে পড়েছিল। ধা’ক্কা মে’রে ফেলে দেয় আমাকে। ইচ্ছাকৃতভাবে ধা’ক্কা মা’রা হয়। এর পিছনে ষ’ড়য’ন্ত্র ছিল।’ পড়ে গিয়ে পা ফুলে গিয়েছে বলেও জানান মমতা।

বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে ফিরে আসেন মমতা। সেখানে একাধিক মন্দি’র পরিদর্শন করছিলেন তিনি। সবশেষ রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হওয়ার সময় ভিড়ের মধ্য থেকে তাকে ধা’ক্কা দেওয়া হয় বলে অভিযোগ এসেছে।

খবরে বলা হয়, ভিড়ের মধ্যে আক’স্মিক ধা’ক্কা দেওয়ায় মুখ থুবড়ে পড়ে যান মমতা। এতে কপালে ও মাথায় আ’ঘা’ত লাগে তার। এছাড়া পায়েও ব্য’থা পান তিনি।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল পর্যন্ত নন্দীগ্রামে থাকার কথা ছিল মুখ্য’মন্ত্রীর। কলকাতায় ফিরে দলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ করার কথা ছিল। কিন্তু আহত মমতাকে আপাতত কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে। বেলভিউ হাস’পাতা’লে তাকে ভর্তি করা হবে বলে জানা যায়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

Check Also

পুরনো ২ টাকার কয়েন দিয়ে লাখপতির হওয়ার দারুণ সুযোগ!

আপনার কাছে যদি থেকে থাকে ২ টাকার কয়েন (2 rupees coin) তবে বাড়িতে বসেই আপনি ...

You cannot copy content of this page