Breaking News

নীল চোখ সঙ্গে টোল পড়া হাসি, সবচেয়ে সুন্দর শিশুর শিরোপা পেয়েছে এই মেয়ে

ছোট বাচ্চা মাত্রেই সুন্দর। তার মধ্যেও একেকটা বাচ্চা এমন থাকে যাদের দেখলে চোখ ফেরানো যায় না। তেমনি একটি বাচ্চা বিশ্বের সেরা সুন্দর শিশুর তকমা পেয়েছে। নীল চোখ, কোকড়ানো চুল, গোলাপী গেল এবং গায়ের রং দুধের ফেনার মত সাদা তার। ভগবান যেন পরম যত্নে গড়েছেন এই ছোট মেয়েটিকে। নাম তার অনাহিতা হাশেমজাহে।

অনাহিতার জন্ম ২০১৬ সালে ইরানের ইস্পাহানে হয়। একবার অনাহিতার মা তার ছবি নেট মাধ্যমে শেয়ার করে। তার পরই সবার নজর কেড়েছে সে। তার টোল পড়া গালের মিষ্টি হাসি আর বাদামী চুল দেখে সবাই মুগ্ধ। এমন স্বর্গীয় সৌন্দর্য দেখে চোখ সরাতে পারেন না নেটিজেনরা।

আসলে বাচ্চাদের মধ্যে একটি আকর্ষণীয় ব্যাপার থাকে। যেটা বড় হওয়ার সঙ্গে সঙ্গে কমে যায়। এই কারণেই বাচ্চাদের সঙ্গে সময় কাটালে, তাদের ছবি বা ভিডিও দেখলে মন ভালো হয়ে যায়। অনাহিতা এর উজ্জ্বল উদাহরণ। খিলখিলিয়ে হেসেই সে নেটিজেনদের সব আগ্রহ টেনে নিয়েছে। অনাহিতার টোল পড়া হাসি দেখে অনেকেরই অভিনেত্রী প্রীতি জিন্টার কথা মনে পড়েছে। কেউ কেউ অনাহিতাকে বাচ্চা প্রীতি জিন্টা বলেও ডাকেন।

৮ জিবি র‌্যামসহ ১০টি শক্তিশালী স্মার্টফোনের তালিকা

ইতিমধ্যেই এই ছোট্ট পরীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলা হয়ে গেছে। অ্যাকাউন্টটি তার মা দেখাশোনা করেন। প্রায় রোজই সেখানে মেয়ের ছবি বা ভিডিও আপলোড করেন তিনি। সেখানে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা হু হু করে বাড়ছে। সম্প্রতি তার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়াতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা। পরে মেয়েটির মা ইনস্টাগ্রাম হ্যাক হওয়ার কথা জানিয়ে ভুয়ো খবর উড়িয়ে দেন। তার মেয়েকে ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি।

Check Also

এই ৫ টি লক্ষণ আপনার মধ্যে থাকলে আপনি জিনিয়াস

নিজস্ব প্রতিবেদন: এই ৫ টি লক্ষণ আপনার মধ্যে থাকলে আপনি জিনিয়াস – আপনার পরিক্ষার নম্বর …