Breaking News

নেকরে শিকার করতে এসে বিপদে সিংহ! উল্টো নেকরের শিকারের পরিনত হলো সিংহ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:প্রকৃতি খুবই রহস্যময়।সৃষ্টির শুরুতে প্রকৃতি আদিম মানুষের অনুকূল ছিলো না।তারা এই প্রকৃতির সাথে সংগ্রাম করে বেঁচে থাকত।ধীরে ধীরে মানুষ প্রকৃতিকে বশ মানিয়েছে।তার রসদে নিজের জীবনযাত্রাকে করছে সমৃদ্ধ। এরপর আদিম মানুষ প্রকৃতির রহস্য উদঘাটনে মাতোয়ারা হয়ে পরে যা আজও চলমান।প্রকৃতি এখনও সবার কাছে রহস্যের চাদরে ঢাকা হয়ে আছে।

এই প্রকৃতিতেই এমন সব ঘটনা ঘটে যা আমাদের চরম আনন্দে উদ্বেলিত করে তুলে আবার কখনও এমন সব ঘটনা ঘটে যার ফলে আমাদের অন্তরাত্মা কেঁপে উঠে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটা ভিডিও এরকম আমাদের অন্তরাত্মা কাঁপিয়ে তুলেছে। সেটাই এখন জানাবো আপনাদের।বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার সর্বজনবিদিত।

মানুষ তার হাতে রাখা স্মার্টফোনের সাহায্যে সময় সুযোগ পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবেশ করে তার চিন্তা চেতনা,মনোভাব প্রকাশ করছে। এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারকারীর সংখ্যাও নেহাত কম নয়।ফলে তাদের শেয়ার করা জিনিসও আমাদের নিউজ ফিডে চলে আসছে।

আমরা নানা ভিডিও দেখতে পাচ্ছি নিউজফিডে যার মধ্যে নাচ গান,কবিতা আবৃত্তি, খেলাধুলার ভিডিও অন্যতম।এছাড়াও বনের পশু পাখিদের নানা ভিডিও ও অনেকে শেয়ার করে যা দ্রুত ভাইরাল হয়ে যায়।কিন্তু এবার যে ঘটনাটি আমাদের সবার সামনে এসেছে তা রীতিমতো শিহরণ জাগানীয় এবং বিষ্ময়কর।

আমরা সবাই জানি সিংহ বনের রাজা।সিংহের কোমড় পর্যন্ত বিস্তৃত কেশর বারবার তার রাজকীয়তার জানান দেয়।নিঃসন্দেহে কোমড় পর্যন্ত বিস্তৃত কেশরের কারণে সিংহকে বনের যে কোন প্রাণী থেকে ভয়ংকর এবং রাজকীয় দেখায়।সিংহের ভয়ডরহীন চাহনি এবং গর্জন যে কোন প্রাণীর অন্তরাত্মাকে কাপিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। সেজন্য তাকে বনের সব প্রাণী সমীহ করে চলে।

তবে এবার ভিন্ন এক চিত্র ফুটে উঠেছে যা নেট দুনিয়ার মানুষ জনকে করেছে বিস্মিত।সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যেখানে দেখানো হয়েছে শিকারী প্রাণী সিংহও অন্য প্রাণীর শিকারে পরিণত হতে পারে। সিংহ সাধারণত দলবদ্ধ ভাবে চলাফেরা করে।ভিডিওর শুরুতেই দেখা যায় এক দল নেকরে সিংহ কে আক্রমন করে ছত্রভঙ্গ করে দিচ্ছে।

নেকরে সাধারণত আকারে সিংহের চিয়ে অনেক ছোট হয় যা আমরা জানি।কিন্তু তারা সিংহের মত আক্রমনাত্মক নয়।কিন্তু এবার ঘটেছে উল্টো ঘটনা।নেকরের ভয়ে সিংহ পালিয়ে যাচ্ছে। এমনকি সিংহাটি কান্না করছিল তার বন্ধুর জন্য। কিন্তু কোনোভাবেই সিংহ নেকরে দের হাত থেকে বাঁচতে পারল না। নেকড়েরা সিংহ শিকারি ভেবে ভক্ষণ করা শুরু করলো। বিস্তারিত ভিডিওতে।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …