Breaking News

পাগল সাপুরের কান্ড দেখে অবাক নেটদুনিয়ায় দুঃসাহস! দশ-বারোটি কিং কোবরা মুখে কামড় দিয়ে খেলা দেখাচ্ছেন এই সাপুরে। তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:সাপের সাথে খেলা করতে পারেন এরকম সাহসী মানুষ খুব কমই আছেন।আমরা তো সাপ দেখলেই ভয়ে পালিয়ে যাই।অনেকে আবার সাপ দেখলেই সেটা কে মেরে ফেলার সিদ্ধান্ত নেই। কিন্তু সাপের সাথে খেলা করার এরকম দুঃসাহস দেখানোর সাধ্য আমাদের অনেকেরই নেই।

তাও আবার যেমন তেমন সাপ নয় তা হচ্ছে কিং কোবরা। কিং কোবরা সাপ দেখলে অনেকেই ভয়ে হাত পা কাঁপা শুরু হয়ে যায়। তাদের গায় শিরশিরিয়ে ওঠে। আমাদের মত মানুষের জন্য তো সাপের সাথে খেলা করার দূরে থাক সামনাসামনি সাপকে দেখলে দাড়িয়ে থাকার সাহস টাও হয় না।

কিন্তু অবাক কান্ড হলো এই ভিডিওটিতে।যা আপনি নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না।সাহসী এক সাপুরে চাচা খেলা করছে।তাও আবার একটি আর দুটি নয়। প্রায় দশ বারোটি কিং কোবরা সাপের সাথে। একটি সাপ ও নয় সেখানে রয়েছে প্রায় দশ বারোটি সাপ। দশ-বারোটি কিং কোবরা সাপের সাথে খেলা করা যেমন তেমন ব্যাপার নয়।

খুব বেশি সাহসী না হলে এটি করা সম্ভব না। এটি যেমন সাহসের কাজ আবার তেমনি এখানে অনেক বিপদের শঙ্কা রয়েছে।আরে সাপুড়ে চাচার খেলা দেখে গ্রামের সবাই একসাথে উপভোগ করছে। গ্রামের ছোট বড় সবাই আনন্দে মেতে উঠেছে সাথে গান বাজনা ঢোল বাদ্যযন্ত্র বেজে উঠেছে।

যে কোন মুহূর্তে যে কোন বিপদ ঘটে যাওয়া সম্ভাবনা রয়েছে। একটু অসাবধানতায় হতে পারে আপনার জীবন সর্বনাশ। তাই সাবধান আপনি যদি অভিজ্ঞ না হন তাহলে শুধুমাত্র ভিডিওর উপর নির্ভর করে এমন সাহস কখনো দেখাতে যাবেন না। বন জঙ্গলের সাপ থাকবে এটাই স্বাভাবিক। আর এইসব জঙ্গল এলাকা সাধারণত বিষাক্ত সাপ থাকে বেশি।

এদের এক ছোবলেই আপনার বিশ্বাস সেখানেই বন্ধ হয়ে যেতে পারে চিরজীবনের জন্য।তাই আপনি যদি কখনো গ্রামের রাস্তায় বা জঙ্গলের দিকে হাটা চলা করেন তাহলে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। কখনো যদি কোন সাপ সামনে পরেও যায় তাহলে ভয় না পেয়ে লোকজনকে জানান এবং সাবধানতার সাথে সেখান থেকে দূরে সরে যান।

অবশ্যই আশেপাশের মানুষকে জানিয়ে দিবেন যাতে তারা সাবধানে থাকতে পারে। একটু অসতর্কতার কারণে আমাদের জীবন চলে যেতে পারে। তাই জঙ্গলের আশেপাশে বাসিন্দা হয়ে থাকলে আপনি অবশ্যই সর্তকতা অবলম্বন করুন। ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে আপনার গায়ে শিৱশির হয়ে উঠবে।

সাহসী সাপুড়ের চাচার সাহস দেখলে অবাক হবেন।আপনি নিজেও।এমন ভিডিও দেখলে কার না ভয় হয়।সাপ গুলো বারবার সাপুড়ে চাচাকে আক্রমণ করার চেষ্টা করছে আর সাপুড়ে চাচা তাদের সাথে খেলতেছে। বিন্দুমাত্র ভয় নেই তার অথচ একটু অসতর্কতায় হয়ে যেতে পারে যে কোনো বিপদ। সাবধান ভুলেও আপনি এটি এপ্লাই করতে যাবেন না সাপ দেখলে তাদের সাথে খেলা করতে যাবেন না।

সাহসী সাপুড়ে চাচার এই ভিডিওটি ইউটিউবে অনেক মানুষ লাইক করেছে। এমন সাহস তো আর যার তার হয়না। দেখে আসুন। আপনি নিজেও অবাক হবেন সাপুড়ে চাচার সাহস দেখে। আপনি সেই সাহসের যুবকের ভিডিওটি দেখতে পারবেন। আশা করব ভিডিওটি আপনারা অনেক ভালো লাগবে। আসলেই এটি ভাল লাগার মত একটি ভিডিও।এরকম ভিডিও আরো পেতে চাইলে আমাদের সাথে থাকুন।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …