Breaking News

পুকুরের ড্রেনের মুখে ভেসে উঠল বিশাল বড় এক মাছ। চার যুবক কোচ দিয়ে শিকার করলো মাছটিকে। তুমুল ভাইরাল ভিডিওটি

নিজস্ব প্রতিবেদন:টোটা একটি দীর্ঘ বর্শার মত যন্ত্র যা মাছ শিকার করায় ব্যবহৃত হয় এবং অন্যান্য সামুদ্রিক প্রাণী শিকার করায় যেমন তিমি শিকার কিংবা অন্যান্য বৃহৎ সামুদ্রিক স্তন্যপায়ী শিকারে টেটা ব্যবহৃত হয়। লক্ষ প্রাণীর উপর টেটা নিক্ষেপ করে শিকার করা হয়।

দুরের লক্ষ প্রাণী শিকারের সময় এর সাথে যুক্ত দড়ি মাছ ধরতে সাহায্য করেনেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমরা দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা।এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে। এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে।অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন।

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগুলো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। সকলেই এই সমস্ত ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। পাশাপাশি এই ভিডিওতে ভিউ এর সংখ্যা অনেক বেশি থাকে।ফেসবুক এবং অন্যান্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলেছে।

পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে মানুষের সাথে সহজে যোগাযোগ যায় এই মাধ্যমে। ভালো হয় এখানে দূর-দূরান্তের মানুষের সাথে বন্ধুত্ব স্থাপন করা যায়। পাশাপাশি, ফেসবুক জাতীয় মাধ্যম অবসর যাপনের একটি গুরুত্বপূর্ণ অংশ।
তবে, তরুণ সমাজের কাছে এই সমস্ত যোগাযোগ মাধ্যম কিছুটা ক্ষতির কারণ হয়ে গিয়েছে।

অনেকে কিন্তু, এই সমস্যা সোশ্যাল মিডিয়া অতিরিক্ত সময় ধরে ব্যবহার করছেন।পাশাপাশি তারা কিন্তু অনেক সময় সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছেন। এই সমস্ত সোশ্যাল মিডিয়ার যেরকম ভালো দিক আছে তেমনি আবার খারাপ দিকও রয়েছে।মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। এই তালিকায় কোচ দিয়ে মাছ শিকার করার ভিডিও টি ভাইরাল হয়ে পড়ে।

কয়েকদিন ভারী বৃষ্টির ফলে জমিনের সকল মাছ রাস্তার পাশাপাশি চলে যায় এবং বিভিন্ন প্রান্তে ছুটাছুটি করতে শুরু করে।মাছ এক জায়গায় বাস করে না। যদি হাওড় হয় তাহলে হাওরের সব জায়গাতেই মাছ বাস করে খায়। আর যদি পুকুরের মাছ হয় তাহলে পুকুরের সর্ব জায়গায় মাছ বিচরণ করে।

ভিডিওটিতে এমন একটি মাছ ধরার ভিডিও ভাইরাল হয়।যেখানে একটি হাওরের বিশাল বড় মাছ বন্যার পানি যখন বেড়ে গেছে তখন সে এক হাওড়র্ থেকে অন্য হাওড়ে যেতে চাইছিল।কিন্তু রাস্তা যখন অতিক্রম করবে রাস্তা ছোট হয়ে যাওয়ায় সে সেখানে আটকে যায়।

সেই সুযোগ বুঝে গ্রামের ছেলেরা কুচ নিয়ে আসে নিয়ে আসে ৩০ মিনিটের মত চেষ্টা করে মাছটি কে ধরার জন্য।শেষ পর্যন্ত অনেক চেষ্টা করার পর একজনের কোচের মধ্যে লেগে যায়। তারপর তারা সবাই মিলে এই মাছ টিকে পানি থেকে উপরে তুলে।মাছ টিকে দেখার জন্য গ্রামের অনেক মানুষ সেখানে জড়ো হয়েছিল।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, ময়ূর বাচ্ছা বিক্রি করে রাতারাতি লাখপতি বনে গেলেন এই সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …