Breaking News

প্রথম সন্তানের সাত মাসের মধ্যেই দ্বিতীয়বার মা হলেন বাঙালি অভিনেত এক পলকে দেখে নিন নায়িকার পরিচয়

প্রথমবার কৃত্রিম পদ্ধতিতে (IVF) পেয়েছিলেন মাতৃত্বের স্বাদ, তবে এবার সাধারণ উপায়েই দ্বিতীয়বার মা হলেন ‘বিগ-বস’ খ্যাত দেবীনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। শুক্রবার গুরমিত-দেবীনা জুটির কোল আলো করে এল ছোট্ট শিশুকন্যা। নতুন সদস্যের আগমনে যেন খুশির জোয়ারে ভাসছেন তারকা পরিবার।

শুক্রবার দ্বিতীয়বার বাবা হওয়ার আনন্দ ভাগ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন দেবীনার বেটার-হাফ গুরমিত চৌধুরী (Gurmeet Choudhury)। ওই ইনস্টাগ্রাম পোস্টে দেবীনার মাতৃত্বকালীন একটি ছবি শেয়ার করে গুরমিত লিখেছেন, “এই পৃথিবীতে আমরা আমাদের কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছি। শেষ পর্যন্ত দ্বিতীয়বার সন্তান সুখ লাভ করলাম।

এই মুহূর্তে আমরা একটু নিজেদের মতো করে সময় কাটাতে চাই। সময়ের আগেই এই রপৃথিবীর আলো দেখল আমাদের সন্তান। সদ্যোজাতর জন্য সকলে ভালোবাসা আর আশীর্বাদ আমাদের কাম্য।” আর এই সুখবর শুনে তাদের শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন তারকা থেকে অনুরাগীমহল সকলেই।

অভিনেতা সোনু সুদ (Sonu Sood) গুরমিত-দেবীনাকে দ্বিতীয়বার মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন। করণ ছাবরা (Karan Chhabra) এবং ইহানা ধিলোনও (Ihana Dhilon) গুরমিতের পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও তাদের শুভেছা জানিয়েছেন অনুরাগীরাও। পাশাপাশি তারা আবদারও করেছেন ‘লক্ষ্মীসোনা’ কে দেখার।

প্রসঙ্গত, গত বছর কৃত্রিম পদ্ধতিতে সন্তান সুখ লাভ করেছিলেন দেবিনা-গুরমিত। দীর্ঘদিন পর মা হওয়ার আনন্দে ভেসে গিয়েছিলেন দেবীনা। তবে এবার স্বাভাবিক নিয়মেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন বিগ বস খ্যাত তারকা দেবিনা। আর সেই আনন্দে মাতৃত্বকালীন ফটোশ্যুটও করেছিলেন এই জুটি। সেই ছবি চলতি সপ্তাহের শুরুতেই পোস্ট করেছিলেন দেবীনা। তবে তার বোল্ড লুক দেখে অনেকেই করেছিলেন নানান তির্যক মন্তব্য।

কেউ বলেছিলেন, ‘বাঙালি হয়ে এভাবে কেউ মাতৃত্বকালীন ফটোশ্যুট করে’; কেউ আবার এটিকে ‘দৃষ্টিকটু’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। তবে সেসব মন্তব্যে বেফিকর ছিলেন এই জুটি। আপাতত দ্বিতীয়বার সন্তানলাভের আনন্দের জোয়ারে গা ভাসিয়েছেন দুজনেই। এটা টের পাওয়া যায় গুরমিতের পোস্টের ক্যাপশন পড়েই। তারা যে অন্যান্য বিষয়ে পাত্তা দিতে নারাজ, তাও বোঝা যায় তাদের হাবভাবে।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …