Breaking News

প্রেমিকার এই গোপন কথাগুলো ছেলেরা কখনও জানতে পারেন না

আপনার প্রেমিকা কি আদৌ আপনাকে সব কথা বলেন? নাকি তাঁর অনেক কথাই আপনার অজানা। কী ভাবছেন! না ব্যক্তিগত কথার উল্লেখ আমরা করছি না। সবার জীবনেই ব্যক্তিগত পরিসর থাকে। আসলে প্রেমিকার এমন অনেক মজার বিষয়ই আছে, যা আপনি জানেন না! দেখুন তো, মেলে কিনা…

প্রেমের সম্পর্ক বেশ মিষ্টি। একে অপরের সঙ্গে যেমন ভালো মুহূর্ত আমরা কাটাই। আবার প্রেমিক-প্রেমিকার নানা দুষ্টু মিষ্টি স্মৃতিও থাকে। আপনি হয়তো মনে করেন, আপনার প্রেমিকা আপনার সঙ্গে সব কথাই শেয়ার করেন। আসলে কিন্তু তা নয়। আপনার প্রেমিকা আপনার কাছে বেশ কিছু কথা গোপন করে যান।

সেই কথা জানান না কখনও। আপনি জানতে পারেন না। আর আপনি ভাবেন প্রেমিকার কোনও কিছুই আপনার অজানা নয়। তবে জেনে নিন প্রেমিকারা ঠিক কোন কোন বিষয় বয়ফ্রেন্ডদের থেকে লুকিয়ে যান। মিলিয়ে নিন দেখি!
আপনার কোনও বন্ধুকে তাঁর ‘হট’ মনে হয়

এই কথা ঠিক যে, আপনার প্রেমিকা কোনওদিনই এই কথা আপনাকে মুখের উপর বলবেন না। কিন্তু মনে মনে তিনি সেই কথা ভাবেন। কারণ, আপনার বন্ধুর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হোক, তা তিনি কখনও চাইবেন না। আর আপনিই যে সবার সেরা, এই অনুভূতি যেন আপনার মনের মধ্য়ে থাকে, সেই চেষ্টাও করে যাবেন আপনার প্রেমিকা। কিন্তু কখনও না কখনও আপনার কোনও এক বন্ধুকে তাঁর দেখে হট লেগেছে।

প্রাক্তনের উপর সোশ্যাল মিডিয়ায় গোপনে নজর রাখা
তাই বলে এটা ভাববেন না যে, প্রাক্তনের উপর তাঁর কোনও ভালোবাসা বা প্রেম আছে। তিনি আপনাকেই সবথেকে বেশি ভালোবাসেন। আর আপনার সঙ্গেই তিনি বেশি ভালো আছেন। সেই জন্যই তিনি আপনার সঙ্গে আছেন। প্রাক্তনের সঙ্গে না। কিন্ত চিন্তার কিছু নেই। প্রাক্তন এখন কী করছেন, তিনি কি আগের থেকে ভালো আছেন! এই সব চিন্তাই মনে মনে মেয়েদের মধ্যে আছে। তাই মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে নজর রাখেন তাঁরা। আর স্টক করার ইচ্ছে না থাকলে ব্লক করে দেন।

আপনার পরিবারকে তাঁর পছন্দ নাও হতে পারে
প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক। তিনি আপনাকে অবশ্যই পছন্দ করেন এবং ভালোবাসেন। কিন্তু আপনার প্রেমিকা সম্পূর্ণ অন্য একটি পরিবারে বড় হয়েছেন। অন্য পরিবেশ পেয়েছেন। তাঁর হয়তো আপনার পরিবারকে ভালো নাও লাগতে পারে। তিনি আপনাকে মুখে সেই কথা কখনওই বলবেন না। কিন্তু আপনার পরিবারের প্রতি ভালো না লাগার কারণ তাঁরও নিশ্চয়ই আছে।

প্রেমিকার বেস্টফ্রেন্ড ‘সব’ জানেন
আপনার প্রেমিকার একজন প্রিয় বন্ধু নিশ্চয়ই আছেন। তাঁর সঙ্গে তিনি সময় কাটান। বন্ধুর সঙ্গে ঘুরতে যান। আড্ডা দেন। আপনিও এইটুকুই জানেন। কিন্তু আপনি কি জানেন, আপনার প্রেমিকা তাঁর প্রিয় বন্ধুর সঙ্গে সব কথাই শেয়ার করেন। সব মানে কিন্তু সবই! আপনাদের সম্পর্কের খুঁটিনাটি কোনওটাই তাঁর প্রিয় বন্ধুর অজানা নয়। তবে হ্যাঁ, সবার ক্ষেত্রে বিষয়টা একরকম হয় না। তাই আপনার প্রেমিকার পছন্দ বা অপছন্দকে সম্মান করুন। তিনি যা ভালোবাসেন, তা বোঝার চেষ্টা করুন। আপনাদের সম্পর্ক ভালো থাকবে।

Check Also

জীবনে খারাপ সময় আসবেই, ভেঙে না পড়ে এই ১০টি কথা মনে রাখুন কাজে লাগবে

নিজস্ব প্রতিবেদন সাফল্য অর্জনের দুর্গম পথ পাড়ি দেওয়ার সময় আম’রা এমন অবস্থার সম্মু’খীন ও হই …