Breaking News

ফের এই তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার বান্ডিল বান্ডিল টাকা, গ্রেফতার করল সিবিআই

রাজ্য রাজনীতি বর্তমানে উত্তাল হয়ে রয়েছে তৃণমূল নেতাদের সম্পত্তির হিসাব দেখে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে বিপুল পরিমাণে ধনসম্পত্তি উদ্ধার হয়। সেই জেরে এখনো জেল খাটতে হচ্ছে জনপ্রিয় নেতাকে।

রাজ্যের এই হেভিওয়েট নেতার গ্রেপ্তারির রেশ কাটতে না কাটতেই ফের আরেক তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার হল বান্ডিল বান্ডিল টাকা। গতকাল হালিশহর পুরসভার চেয়ারম্যান এবং তৃণমূল নেতা রাজু সাহানির রিসোর্ট ও লাগোয়া বাড়ি থেকে ৮০ লক্ষ টাকা নগদ এবং কোটি কোটি টাকার সম্পত্তির নথি উদ্ধার করেছে সিবিআই।

এছাড়াও তার কাছ থেকে একটি দেশি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। সিবিআই সূত্রে দাবি, ধৃত তৃণমূল নেতা রাজু সাহানি দীর্ঘদিন ধরেই ছিল ওয়াচ লিস্টে। চিট ফান্ডের সাথে বারংবার নাম জড়িয়েছেন এই নেতা। এমনকি এনার তাইল্যাণ্ডের ব্যাঙ্ক একাউন্টের হদিসও পাওয়া গেছে।

সেই ব্যাংক একাউন্টে রয়েছে বিপুল পরিমাণ টাকা। সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে বর্ধমান সানমার্গ ওয়েলফেয়ার অর্গানাইজেশন চিট ফান্ড থেকে প্রচুর টাকা প্রটেকশন মানি হিসাবে নিয়েছেন রাজু সাহানি। মাঝে মাঝেই তার কাছে পৌঁছে যেত মোটা টাকার বান্ডিল।

ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই তৃণমূল নেতা রাজু সাহানিকে চিটফান্ড মামলায় গ্রেপ্তার করেছে। এখন সিবিআই এর কাছে অনেক প্রশ্ন। কোথা থেকে এলো এত টাকা? কেনই বা বাড়িতে এত টাকা বাড়িতে রেখেছিলেন তিনি? জিজ্ঞাসাবাদ চলছে দিনরাত। তবে এখনো কোনো সদুত্তর দেননি তৃণমূল নেতা। জানা গিয়েছে আজ তাঁকে আদালতে তোলা হবে।

Check Also

জরুরি টাকার প্রয়োজনে একদম কম দামে বিক্রি হবে ২ কাটার উপর সম্পূর্ন তৈরি করা বাড়ি, রইল ফোন নম্বার যাবতীয় তথ্য!

নিজস্ব প্রতিবেদন:আমরা আমাদের বাসস্থান হিসেবে খুব কম মূল্যে অধিক সুবিধাজনক বাসস্থান খুঁজে থাকি। এমন বাসস্থান …