Breaking News

ফের একই সমস্যায় পড়লেন সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলী

ডার্ক ওয়েব ক্রমশ জাল বিস্তার করছে সাইবার দুনিয়ায়। ডার্ক ওয়েবের অন্যতম অংশ হল সাইবার ক্রাইম। সোশ্যাল মিডিয়ার প্রাধান্য বাড়ার পাশাপাশি বৃদ্ধি পাচ্ছে সাইবার ক্রাইম। অনেকেই ইদানিং সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকের শিকার হচ্ছেন। ব্যতিক্রম নন ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)-ও। এই নিয়ে তৃতীয়বার তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হল।

গত শনিবার ডোনার ভেরিফায়েড পেজ থেকে তাঁর একটি ছবির সাথে একজন মহিলার প্রোফাইল লিঙ্ক পোস্ট করা হয়। দাবি করা হয়, ওই মহিলা ডোনার বন্ধু। কিন্তু ডোনা জানিয়েছেন, তিনি ওই পোস্ট করেননি। তাঁর শেষ পোস্ট ছিল 8 ই অগস্ট।

বাইশে শ্রাবণ উপলক্ষ্যে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর স্মৃতির প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন ডোনা। কিন্তু শনিবার করা পোস্ট দেখে ডোনার সন্দেহ হলে তিনি সাইবার ক্রাইম সেলের দ্বারস্থ হন।

কিন্তু রবিবার আবারও ওই পেজ থেকে ডোনার একটি পুরানো ছবি শেয়ার করা হয়েছে। তবে এবার ডোনার পোস্টের নিচে কমেন্ট বক্সে তাঁর বন্ধু ও অনুরাগীদের একাংশ জানিয়েছেন, তাঁর প্রোফাইল ও পেজ হ্যাক হয়েছে। ডোনার তরফে তাঁরা অনুরোধ করেছেন এই প্রোফাইল সাপোর্ট না করার জন্য।

Check Also

শুধুই কি হাসির পাত্রী! রাণু মন্ডলের কাহিনী চোখে জল আনবে

‘রাণু মন্ডল’ (Ranu Mondal), নামটি বললেই পাঠকরা নিশ্চিত ভাবে বলবেন, “আবার ওই পাগলীর কথা!”। কেউ …