Breaking News

বনে ম,হিষ কে হানা দিল সিং,হর দল শেষ পর্যন্ত সিং,হর দলটি কে ম,হিষ একা ছিন্ন-বিছিন্ন করে দিল,তুমুল ভাইরাল ভিডিওটি।

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীতে দ্রু,তগামী এবং শক্তি,শালী প্রা,ণীদের মধ্যে সবার শীর্ষে রয়েছে সিং,হ। সিং,হ তার আকারের তুলনায় অনেক শ,ক্তিশা,লী হয়ে থাকে। সমতল এবং পাহাড়ি বনভূ,মিতে এদের বসবাস। এদের মধ্যে কিছু কিছু প্রজা,তি আছে যারা একা চলাচল করে। এরাই বনে রা,জত্ব করে।পৃথিবীর কিছু কিছু অঞ্চ,লে এদের বসবাস।

পৃথিবীতে যত প্রা,ণী আছে সবচাইতে দ্রু,তগামী হচ্ছে এরা।সিং,হকে বনের রাজা বলা হয় কিন্তু সিংহ অন্য প্রা,ণীদের নিকট শি,কার হতে দেখেছেন কেউ।তাই আজকে আমরা এমন কিছু প্রা,ণীকে নিয়ে আলোচনা করব যারা সিং,হকে হার মানাতে সক্ষম হয়েছে।জঙ্গলের রাজা তাদেরকে দেখলে জান বাঁচা,নোর জন্য পালিয়ে যায়।

একবার তো এক সিং,হকে এমন অবস্থা করছে যা শুনলে আপনাদের মাইয়া জন্মাতে পারে। দুইটি সিং,হ নদীতে সাঁতার কাটছে কিন্তু সেখানে ভয়,ঙ্কর কু,মির ছিল তা দেখতে পাই নাই সিং,হটি।সিং,হকে স্বীকার করার জন্য কুমি,রটি এগিয়ে আসল এবং একটি সিং,হকে শি,কার করে ফেলল কিন্তু সেখানে সিং,হটির কিছু করার ছিল না।আর অন্য সিং,হটি কোন ভাবে তার প্রাণ নিয়ে ফিরল কিন্তু তার সঙ্গীর জন্য কিছু করতে পারে নাই।

আপনারা কি জানেন সিং,হ হাওয়ায় উড়তে পারে,আমার কথার অর্থ হল সিং,হ একটি ম,হিষকে একা পেয়ে তার ওপর ঝাঁ,পিয়ে পরলো। যখন সিং,হটি মহিষের পর আক্র,মণ শুরু করল তখন মহিষের পাল থাকে অন্য একটি বিশাল ম,হিষ সিং,হটি কে তার দড়ালো সিঙ্গ দিয়ে হাওয়াই উড়িয়ে দেয়।তখন এই ম,হিষের পাল থেকে বাঁচার জন্য সিং,হটি বয়ে গাছে উঠে পড়ে।

সিং,হ তার স্বীকার করার কৌশলের জন্য অনেক বিখ্যাত এরা তাদের শিকার কে অনেক দূর থেকে সুখে ফেলে। একটি সিং,হ ভুল করে জল হস্তী কে শি,কার করার জন্য এগিয়ে যাই।কিন্তু জল,হস্তী সিং,হর চাইয়ে অনেক অনেক ভয়,ঙ্কর ও শক্তিশালী।জল,হস্তী সিংহর উপর উল্টা ধাওয়া করে বয়ে কোনরকম সিং,হটি তার জান নিয়ে পালিয়ে যায় সেখান থেকে।

আসলে বন্ধুরা বোনের রাজা সিং,হ কে বলা হয়। কিন্তু আমরা দেখতে পাচ্ছি সিং,হ অনেক বিপদে পড়তে হয়।সিং,হ এতটা শক্তি,শালী প্রাণী হলেও তারা ও কখনো কখনো অন্য প্রাণীদের নিকট শি,কার হতে হয়। অনেক সময় দেখা যায় মনের মাঝে হা,য়না নামে একটি প্রাণী এদের আকার অনেক ছোট কিন্তু এরা দলবেঁধে একসাথে ঘুরে বেড়াই ও হায়না দল মিলে যেকোনো বড় প্রাণী কে স্বী,কার করতে সক্ষম হয়।কোন কোন সময় দেখা যায় সিং,হের মত ভয়,ঙ্কর প্রাণী কে একা পেলে হায়না আক্র,মণ করে ফেলে তবে আমরা সকলে জানি বনের রাজা সিং,হ কিন্তু তা তো জানি না যে সিং,হ ও বোনের মাঝে বিপদে আছে।

বনের মাঝে সকল প্রাণী বিপদে আছে।সেখানে একে অন্যর শি,কার হতে হয়,কিন্তু সেই হক বনের রাজা বা অন্য ছোট প্রাণী।বনের মধ্যে বড় ও শক্তি,শালী প্রা,ণী গুলা দল ভেদে চলতে পচ্ছন্দ করে না। শক্তি,শালী প্রাণী গুলা একা থাকতে পচ্ছন্দ করে তাই মাঝে মাঝে ছোট্র প্রা,ণী হায়,না কাছে তাদের শি,কার হতে হয়।হায়না বাহিনী দল ভেদে চলাচল করে বনে তাই তারা যেকোন ভয়ং,কর প্রা,নীকে ও তাদের শিকার হতে হয়।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

অভিনব পদ্ধতিতে বিষ ও যন্ত্র ছাড়া খুব সহজে ইদুর মারার ফাঁদ বানানো যায়, একবার দেখলে আপনি বানাতে পারবেন। রইলো ভিডিও সহ স্টেপ বাই স্টেপ

নিজস্ব প্রতিবেদন: ইঁদুর একটি চতুর ও নীরব ধ্বংসকারী স্তন্যপায়ী প্রাণী। ইঁদুর প্রাণীটি ছোট হলেও ক্ষতির …