Breaking News

বাড়িতেই হিন্দি গানের সাথে নেচে তাক লাগিয়ে দিল পাচ বছরের ক্ষুদে বালিকা, নেট পাড়ায় তুলপাড় করল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিনের নানান ঘটনা অতি সহজেই উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি বাবা এবং মেয়ের এক মিষ্টি মধুর সম্পর্কের কাহিনী, উঠে এলো নেটদুনিয়ার পাতায়।

ভাইরাল (viral)হওয়া ভিডিওটিতে এক মিষ্টি মুহূর্তের মাধ্যমে বাবা-মেয়ের সম্পর্কের সুন্দর রূপরেখা ফুটে উঠেছে।ভিডিওটিতে দেখা গেছে, একরত্তি মেয়েটি লাল-সাদা শাড়ি পরে বিছানার উপরে দাঁড়িয়ে আছে। সামনেই দাঁড়িয়ে রয়েছে তার যুবক বাবা, যার পরনে সবুজ গেঞ্জি এবং কালো প্যান্ট।

ঋত্বিক রোশনের জনপ্রিয় ‘ফিজা’ সিনেমার ‘আজা মাহিয়া’ গানটিতে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করছেন বাবা এবং মেয়ে। খুব সহজ কয়েকটি স্টেপ অবলম্বন করেই বাবা এবং মেয়ের এক মিষ্টি সম্পর্ক, ওই নাচের মাধ্যমে ফুটে উঠেছে।

ভিডিওটিতে খুদেটি কে খুবই আনন্দিত মনে হচ্ছিল, মেয়েটির বাবাও আনন্দের সাথে বিভিন্ন ছন্দের তালে নৃত্য পরিবেশন করছিল।‛Ghagra’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) খুদে কন্যা। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‛Yeh Jawaani Hai Deewani’ সিনেমার এই গানটি গেয়েছিলেন রেখা ভরদ্বাজ ও বিশাল দাদলানি।

গানটিতে জুটি বেঁধেছিলেন মাধুরী দীক্ষিত ও রণবীর কাপুর। আর এবার ছোট্ট ঈশানভী এই গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন সবাইকে। এখনকার দিনে সকলেই তাদের প্রতিভাকে তুলে ধরেন নেট মাধ্যমে।
আর সেই তালিকায় বড়দের পাশাপাশি রয়েছে খুদেরাও।

আজকালদিনে বাচ্চারা এতটাই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সঙ্গে যুক্ত যে, তাঁরা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে দেখে দেখে। এমনকি মা-বাবা রাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেন।

আর তাইতো তাঁরা ভয় না পেয়ে সবরকম কাজই মনের আনন্দে করে।আর তাই তাদের প্রতিভাও নিমেষেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। ছোট্ট খুদে ঈশানভীর পরনে রয়েছে নীল রঙের ঘাগড়া ও টপ। টেনে বাঁধা চুল।

ঘরের মধ্যেই অসাধারণ দক্ষতার সঙ্গে যেভাবে নেচে চলেছেন ওই খুদে তা সত্যিই অনবদ্য।‛Laasy’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ২ বছর আগের শেয়ার হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৩.২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন।

এমনকি পছন্দ করেছেন ৪২ হাজার মানুষ। পাশাপাশি অনেকেই এই ছোট্ট খুদের নাচের প্রশংসা করেছেন। আপাতত ছোট্ট খুদে ঈশানভীর (Ishanvi) নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Check Also

বিদেশী জাতের এই ময়ূর পালন করে, রাতারাতি লাখপতি হয়ে গেলেন সুন্দরী যুবতী। রইল ভিডিও সহ ময়ূর পালনের যাবতীয় গোপন টিপস।

নিজস্ব প্রতিবেদন:প্রাচীনকাল থেকেই সুস্বাদু মাংস হিসেবে পরিগণিত হয়ে আসছে পাখির মাংস। এরই ধারাবাহিকতায় আধুনিক যুগের …