Breaking News

বাথরুম করতে গিয়ে মহা বিপদে যুবক, টয়লেট থেকে হঠাৎ বেরিয়ে আসল রিরাট কোবরা, তুমুল ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:কিং কোবরা, বিশ্বের সবচেয়ে বিষধর সাপেদের মধ্যে অন্যতম। একটি প্রাপ্তবয়স্ক কিং কোবরা ১০-১২ ফুট দীর্ঘ হয়। ওজন ২০ পাউন্ড পর্যন্ত হতে পারে। এ হেন সাপ যদি শৌচাগারে ঢুকে বসে থাকে?সম্প্রতি এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিশাল এক কিং কোবরা এক ব্যক্তির বাড়ির বাথরুমে ঢুকে পড়েছে।

ভিডিয়ো শুরুর সঙ্গে সঙ্গে, দেখা যাচ্ছে সাপটিকে। কিং কোবরাটির লেজ টয়লেটের চারপাশে মোড়ানো। দেয়ালে মাথা দিয়ে দাঁড়িয়ে সাপটি।সাপ নিয়ে মানুষের সহজাত ভীতি রয়েছে। তাইতো নিজেদের বাড়ির টয়লেটে সাপের মতো অযাচিত অতিথি দেখে ভয় পেয়ে গিয়েছিলেন বাড়ির সবাই। তবে সাপ তাড়াতে ওঝা নয়, রীতমতো এক জন যুবকে ডেকেছে।এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে।

পুলিশ বিভাগ জানিয়েছে, টয়লেটে সাপ পাওয়ার মতো ঘটনা সরাচর ঘটে না।ওই পোস্টে যুবকে জানায়, আমরা আগে থেকে মোটেও অনুমান করতে পারি না কি জন্য আমাদের তলব করা হবে। আজও তার ব্যতিক্রম ছিল না। কিন্তু টয়লেটে সাপ পাওয়ার জন্য তলব করার বিষয়টি ছিল একেবারেই আমাদের সম্ভব্য তালিকার বাইরে।ওই অযাচিত অতিথিকে টয়লেট থেকে সরিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ওই সাপটি অবশ্য বিষাক্ত ছিল না বলে জানিয়েছে যুবক।সাপকে সবাই ভয় পায় কিন্তু এই ভয় কে জয় করতে হবে।যে ভাবেই হোক যুবকের সাপটিকে টয়লেট হতে সরাতে হবে।কুবরা সাপ সম্পর্কে আমরা সবাই  কমবেশি  জানি। যে সাপটি এত বিষাক্ত তা বলার বাহিরে।পৃথিবীর বির্বতনের ফলে বিভিন্ন প্রাণী হারিয়ে যাচ্ছে ।

এই জন্য যুবকে কুবরা সাপটি কে টয়লেট থেকে উদ্ধার করে সাপ টি কে সে মুক্ত করে দিল।ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি এলাকার বড় টয়লেটে একটি সাপ ডুকে যায়। এবং যার ফলে চিন্তিত হয়ে পড়ে সেখানকার মানুসেরা । তাই তারা স্থানীয় সাপুড়ে কে খবর দেয় কিন্তু তারা আসেন না।সেখানের এক যুবকে আসেনএবং কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় মানুষেরা।

সেখানে এবং তারপর যা ঘটলো সেটি সত্যিই অবাক করার মত ।যে সাপটি পাওয়া গিয়েছিল তার নাম কিং কোবরা।এমনটাই জানা যাচ্ছে সাপুড়ে দের এদের কাছ থেকে।এর ফলে সেটিকে তোলার জন্য এক ব্যক্তি রীতিমতো নিজের হাতে েএকটি টয়লেট ব্রাশ নেয় আর লাটি নেয়।

কুয়োর ভেতরে এবং সেখান থেকেই ঝু-ল-ন্ত অবস্থাতেই সেই সাপকে ধরতে সক্ষম হয় এবং ব্যাগের মধ্যে ভোটে সক্ষম হয়।পরবর্তী ক্ষেত্রে অন্য কোথাও ছেড়ে দেবার পরিকল্পনা করে তারা । তার পাশাপাশি এই ভিডিও দেখে রীতিমতো গা শিউরে উঠছে অনেকের ।আপনাদের জন্য রইল এই ভিডিও টি।বিস্তারিত  ভিডিওতে দেওয়া হলো।

Check Also

সমুদ্রের নীল তিমি কত টা ভয়ংকর হয়! সমুদ্র থেকে লাফ দিয়ে বক শিকার করে নেয় নীল তিমি,নেট দুনিয়াই ভাইরাল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: মানুষ সামাজিক জীব।প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে জন্মে এবং সেখানেই বড় হতে থাকে।ফলে প্রকৃতির …