Breaking News

বানর আর কুকুরের মধ্যে মধুর বন্ধুত্ব, দুজনে মেতে উটেছে নানান দুষ্টমিতে, সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিওটি!

নিজস্ব প্রতিবেদন: বানর আর কুকুরের মধ্যে মধুর বন্ধুত্ব, দুজনে মেতে উটেছে নানান দুষ্টমিতে, সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিওটি! গৃহপালিত প্রাণী আর মানুষের মধ্যে যেন অসাধারণ এক ভালোবাসার। মানুষের প্রাণীর ভালোবাসার প্রকাশ ঘটে যখন তাদের ভালোবাসা সত্যিই অসাধারণ হয়। গৃহ পালিত পশু বলতে বুঝায় হাঁস, মুরগি, গরু, ছাগল, ভেড়া ইত্যাদি। তবে আজকাল সমস্ত পৃথিবীকে গৃহপালিত পশু হিসেবে বানর, বিড়াল, কুকুর বা কেউ কেউ তো সাপ পালন করছে।

তবে সাপ কুকুর বিড়াল গৃহপালিত হলেও কিন্তু এদেরকে শখের বসে মানুষ পালন করে থাকে। একটা মনি শখের বসে এক ব্যক্তি কুকুর ও বানর পালন করে। আর এই কুকুর, বানর কারবারিকে মাতিয়ে রাখে। সারাক্ষণ কুকুর আর বানরের মধ্যে খুনসুটি লেগেই থাকে।

আছে বানর নামটা সার্থক হয়েছে আর বাঁদরামি করার জন্য। বানর প্রাণী যেন এক মুহূর্তে সুস্থ থাকতে পারেন। তারা সারাক্ষন ছুটে বেড়ায় দুষ্টুমি করে।ঠিক তেমনি ইউটিউব-এর এক ভিডিওতে দেখা যায় মানুষ এবং কুকুরের দুষ্টুমি। তারা একে অপরের সাথে কি সুন্দর করে খেলছে। বানর কুকুর খোঁচাচ্ছে কুকুর বানর কে খাচ্ছে দূর থেকে দেখলে বোঝা যাচ্ছে না এরা যে ভিন্ন জাতের প্রাণী।

আর তাদের এই খুনসুটির ভিডিও দেখে নেট দুনিয়ার মানুষ দ্রুত একে অপরের কাছে ভাইরাল করে দিচ্ছে। যা দেখে মানুষের মনে আনন্দের জোয়ার এনে দিয়েছে।

আমরা সকলেই জানি কুকুর আমাদের নিরাপত্তা দিয়ে থাকে। পেট জান-মালকে শত্রুর হাত থেকে রক্ষা করে। আমরা যখন রাতে ঘুমায় তখন আমাদের বাড়ি পাহারা দেয় গৃহপালিত কুকুর ।যেন আমরা নিশ্চিন্তে ঘুমাতে পারি। আমাদের বাসায় চোর আসলে যেন সে বিচলিত হয়ে পড়ে।

তার এই বিচলিত চিৎকার শুনে মালিকগণ রা ঘুম থেকে উঠে চোরকে ধরতে পারে এবং নিজেদের সম্পদ রক্ষা করতে পারে। দেশের প্রশাসনের অনেক কর্মী কুকুর পালন করে থাকে কারণ অনেক অপরাধীকে কুকুর রাত ধরে দেয়।

আর বানরের বাঁদরামি প্রত্যেক মানুষকে আকৃষ্ট করে তুলি। ছোট বড় বৃদ্ধ সকলে বানরের পাত্র দেখে আনন্দে আপ্লুত হয়ে যায়। আমরা চিড়িয়াখানায় গিয়ে সবার আগে বানর কই খুজে থাকি। কারণ বার্তা দেখে সত্যিই আনন্দে মনটা ভরে ওঠে। আপনারা যদি বানর আর কুকুরের এই ভালবাসার খুনসুটি দেখতে চান তাহলে আমাদের দেওয়া নিচের লিংকে যেতে পারে। দেখবেন আপনার ভারাক্রান্ত মন কিভাবে আনন্দে আত্মহারা করে দেয়।

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …