Breaking News

বাপের বাড়ি চলে যেতে চান ধনশ্রী, আনন্দে নেচে উঠলেন চাহাল

স্ত্রীর বাপের বাড়ি চলে যাওয়ার সংবাদে উনিশ শতকের পুরুষরা একটু দুঃখ পেতেন। কিন্তু একবিংশ শতকে স্ত্রী বাপের বাড়ি যাবেন শুনলেই স্বামীর তো “মন মে লাড্ডু ফুটা”। কারণ পার্টি টাইম। স্ত্রী বাপের বাড়ি পৌঁছাতেই স্বামী তাঁর বন্ধুদের ফোন করে বাড়িতে আসতে বলবেন এবং বিভিন্ন ড্রিঙ্ক ও সুখাদ্য সহযোগে চলবে রাতভর পার্টি।

তবে হঠাৎই যদি স্ত্রী ফিরে আসেন, তখন রক্ষে নেই! সম্প্রতি ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yujhvendra Chahal)-ও অত্যন্ত আনন্দিত হলেন স্ত্রীর বাপের বাড়ি চলে যাওয়ার কথা শুনে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ধনশ্রী চাহাল (Dhanashree Chahal) বলছেন, তিনি এক মাসের জন্য বাপের বাড়ি চলে যাবেন।

তা শুনে যুজবেন্দ্র, ধনশ্রীর গাল টিপে আদর করে আনন্দে নাচতে শুরু করে দেন। অবশ্যই এটি একটি মজার ভিডিও। কারণ ইদানিং যুজবেন্দ্রর সাথে ধনশ্রীর বিবাহ বিচ্ছেদের খবরে কান পাতা দায় হয়েছে। অপরদিকে ধনশ্রীর নামের পাশ থেকে সরে গিয়েছে তাঁর স্বামীর পদবী।

ফলে এই গুঞ্জন আরও জোরালো হয়েছে। যুজবেন্দ্র ও ধনশ্রীই বা পিছিয়ে থাকেন কেন! তাঁরাও এই গুঞ্জনকে কাজে লাগিয়ে বানিয়েছেন ইন্সটাগ্রাম রিল। উপরন্তু যুজবেন্দ্র আবার ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, তাঁর নতুন জীবন শুরু হচ্ছে।

যুজবেন্দ্র-ধনশ্রী কান্ডে জড়িয়ে গিয়েছে সংবাদ সংস্থা এএনআই-এর। তাদের নামে রটনা শুরু হয়, তারাই নাকি যুজবেন্দ্র ও ধনশ্রীর বিবাহ বিচ্ছেদের খবর ছড়াচ্ছে। কিন্তু এএনআই-এর পক্ষ থেকে টুইট করে এই দাবি নস্যাৎ করা হয়।

Check Also

এবার হাঙ্গামা করবেন শ্রাবন্তী, সঙ্গী হবেন দুই অভিনেতা!

হাতে একের পর এক কাজ, এই ছবি মুক্তি পাচ্ছে তো আরেকটা ছবির শ্যুটিং শুরু। একেই …