Breaking News

বাবা ছেলটু মিষ্টি মুহূর্তের ভিডিও গুলো ইন্টারনেটে ব্যাপক ভাইরাল, ব্যবহার কারীদের মনে জায়গা করে নিয়েছে বাবা ছেলে।

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীর শ্রেষ্ঠ সম্পর্ক হচ্ছে পিতামাতার সাথে সন্তানের সম্পর্ক। পিতা-মাতা যেরকম ভাবে সন্তানকে ভালোবাসে এবং আগলে রাখে এরকম ভাবে পৃথিবীতে আর কোন মানুষ করতে পারে না। কারণে পিতা-মাতার মাধ্যমে তার সন্তান পৃথিবীতে আসে এবং তাদের ভবিষ্যৎ স্বপ্ন থাকে সন্তানকে ঘিরে। তাই আমাদের সকল বিপদে-আপদে তাদেরকে রক্ষা করা পিতা-মাতার মূল মন্ত্র।

সকল পিতা-মাতাকে তারা তাদের সন্তানকে যে কোন বিপদের হাত থেকে রক্ষা করে। এবং তাদেরকে অফুরন্ত ভালোবাসা দিয়ে বড় করে তোলে। ওদের মনে আস্থা তৈরি করে তোলে যে তাদের যেকোনো বিপদাপদে আমাদের পিতা মাতা পাশে আছে। আমরা নেটদুনিয়া প্রায়শই দেখতে পাই যে শিশু বিপদে পড়েছে এবং তার বিপদ থেকে রক্ষা করার জন্য তার বাবা-মা এগিয়ে যাচ্ছে।

যদিও আমরা এধরণের ভিডিও দেখে অনেক মজা করি তবে এই ভিডিও থেকে অনেক শিক্ষণীয় আছে। একটি শিশুকে তার পিতা-মাতা কিভাবে তারা আস্থা গড়ে তুলেছে ছিটিয়ে ভিডিও লক্ষণীয়। এর পাশাপাশি এই ভিডিওটি এটা লক্ষণীয় যে শিশুটি ও বিপদে পড়লে তার বাবা-মা কিভাবে এগিয়ে যায়। যে শিশুটির নিজের ছাড়া এ ধরনের বিপদে পড়ে না তবে যেকোনো প্রাকৃতিক ভাবে যে কোন দূর্যোগে সময় তার পিতা-মাতা পাশে থাকে।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখা যায় বাবা-ছেলের মজা দুষ্টু মিষ্টি মুহূর্ত এবং তাদের বিপদ থেকে রক্ষা করার চেয়ে অসাধারণ মুহূর্ত। তাদের পিতা-মাতার এমনভাবে তাদেরকে রক্ষা করে যেন তারা কোনো ব্যথা না পায়। শিশু যখন বুঝতে শিখে অথবা দাঁতের অথবা হাটতে শিখে তখনই শিশু বিভিন্ন ধরনের বিপদের সম্মুখীন হয়। এ ধরনের বিপদ থেকে বাঁচানোর জন্য পিতা-মাতা সবসময় এগিয়ে থাকে।

এই ভিডিওটিতে দেখা যায় যে শিশুটির উপর বসে আছে হুট করে পেছন দিকে হেলে পড়ে যাচ্ছে ঠিক সেসময় শিশুটি যাতে ব্যাথা না পায় তার পিতা তাকে কোলে করে ধরে নিয়ে নেয়।
আরও দেখা যায় যে, পার্কে ঘুরতে নিয়ে যাওয়া শিশুদের হঠাৎই তার নিজের শিশু ব্যথা পেতে যাচ্ছিল বাবা পিছন থেকে দৌড়ে এসে শিশুটিকে সে ব্যাথা পাওয়ার হাত থেকে রক্ষা করে।

ওখানে আরো অন্যান্য গেম খেলতে গিয়েছিল টা ব্যাথা পাচ্ছি সেসময় শিশুদের রক্ষা করছে এমনকি পাহাড়ের স্কেটিং করতে গিয়ে ওই শিশুটির ব্যথা পেয়েছে যাচ্ছিল সে সময় শিশুর পিতা তাকে ধরে নেয় ফলে সে ব্যথা থেকে মুক্তির উপায়।

আমরা এই ধরনের ভিডিও দেখিয়ে যতই মজা পেয়ে থাকি না কেন আসলে এ ধরনের ভিডিওতে দেখে আমরা এটা শিখতে পারি যে আমাদের সকল বিপদে আমাদের পিতা মাতা পেছনে ছায়ার মতো থাকে। আমাদের সকল বিপদ থেকে রক্ষা করার জন্য তারা সদা প্রস্তুত থাকে। তবে আমরা যারা দর্শক তারা এ ধরনের ভিডিও দেখে খুব মজা পাই আর মনে মনে ভাবি এইতো শিশুটি ভয় পেয়ে গেল কিন্তু তাদের পিতামাতা তাদেরকে ভয় পেতে দেয় না তাদেরকে রক্ষা করে ছেলে।

পৃথিবীর সকল পিতা-মাতাকে এরকম তাদের সন্তানকে কোনভাবে কষ্ট পেতে দেয় না। পৃথিবীর সকল কষ্টের তারা মুখ বুজে সহ্য করে এবং আমাদেরকে সুস্থ সবল রাখার জন্য সদা প্রস্তুত থাকে। যদিও এ ধরনের মজার ভিডিও গুলো মুহূর্তের ইরানের দুনিয়ায় ভাইরাল হয়ে যায় তবুও এ ধরনের ভিডিও আমাদেরকে খুব আনন্দ দিয়ে থাকে। আপনারা যদি এই দুষ্টু মিষ্টি ভিডিও দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করতে পারেন:

Check Also

ডুবার পানি শুকিয়ে যাওয়ায় আটকে গেল বড় মাছ, তিন বালক দারুন কায়দা করে ধরল, ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীনকাল থেকেই বাঙালি জাতি কে মাছে ভাতে বাঙালি বলা হয়। বাঙালি মাছ খেতে …